হেফাজত কান্ডে শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রব গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

হেফাজত কান্ডে শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রব গ্রেফতার


হেফাজত কান্ডে শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রব গ্রেফতার
  

আজকের সংবাদ ডেক্সঃ রয়েল রিসোর্ট কান্ডে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে কথিত দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধের পর হেফাজতের সহিংসতা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রবকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুুুুলিশ।


সোমবার (১৯ই এপ্রিল) দুপুর ১টায় সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউপি কার্যালয়ের শৌচাগার থেকে তাকে আটক করা হয়। 


সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার ইয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-খ) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে শৌচাগারে লুকালে সেখান থেকেই হেফাজতের সহিংসতার মামলার আসামী সোনারগাঁ উপজেলার জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রবকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


এসময় পুলিশি অভিযানে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-খ) শেখ বিল্লাল হোসেনের সাথে উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,পুলিশ পরির্দশক (তদন্ত)তবিদুর রহমান, সেকেন্ড অফিসার ইয়াউর রহমান,এসআই শরীফুল ইসলামসহ সোনারগাঁ থানা পুলিশের একটি টিম। 


উল্লেখ্য, গত ৩রা এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক তার কথিত দ্বিতীয় স্ত্রীসহ আবরুদ্ধ হয়। এ ঘটনায় তার সমর্থকরা রয়েল রিসোর্ট,উপজেলা  আওয়ামীলীগ অফিস ও যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মীদের ও সাংবাদিকের বাড়িঘর ভাংচুর হামলা ও মহাসড়কে অগ্নিসংযোগ করে নাশকতা চলায়। 


পরবর্তীতে এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২টি ও ক্ষতিগ্রস্তরা বাদি হয়ে ৫টি মামলা দায়ের করেন। মামলা ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮০০ জনকে আসামী করা হয়। এ পর্যন্ত ৭ মামলায় পুলিশ ৬৫ জনকে গ্রেফতার করেছেন বলে জানা যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭