জেলা প্রশাসন কতৃক অভিযানে ৩০,৫০০শত টাকা জরিমানা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

জেলা প্রশাসন কতৃক অভিযানে ৩০,৫০০শত টাকা জরিমানা


জেলা প্রশাসন কতৃক অভিযানে ৩০,৫০০শত টাকা জরিমানা

তিমির বনিকঃ- ১৯ এপ্রিল ২০২১ইং সোমবার মৌলভীবাজার সদর উপজেলার চৌমুহনা, শমসেরনগর রোড, সেন্ট্রাল রোড, চাঁদনীঘাট, পশ্চিম বাজার, কুসুমবাগ ও বেরিরপার  এলাকায় স্বাস্থ্যবিধি ও আরোপিত কঠোর নিষেধাজ্ঞা প্রতিপালন নিশ্চিতে জেলা প্রশাসন, মৌলভীবাজার কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের ৪ জন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। এ সময় স্বাস্থ্যবিধি ও যথাযথ কর্তৃপক্ষের অন্যান্য নির্দেশনা অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে ২৩ মামলায় সর্বমোট ৩০,৫০০ টাকা জরিমানা প্রদান করা হয়।

সকাল ১১.৩০ ঘটিকা থেকে দুপুর বিকেল ৬ ঘটিকা পর্যন্ত পরিচালিত মোবাইল কোর্টে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিন ৫ টি মামলায় ২,৭০০ টাকা বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম সেন্ট্রাল রোডে অবস্থিত প্রাণ- আরএফএল শোরুমসহ ৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৭০০০ টাকা বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন ৬টি মামলায় ৫,৮০০ টাকা ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম শমশেরনগর রোডে অবস্থিত বকস ফার্নিচার, একটি হার্ডওয়ারের দোকান সহ ৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৫,০০০ টাকা জরিমানা প্রদান করেন। এই অভিযান পরিচালনা চলে ৬ ঘটিকা অব্দি। 

সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এবং দন্ডবিধি, ১৮৬০ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালিত হয়। অভিযান পরিচালনা চলমান থাকবে এবং অমান্য নারীদের আইনের আওতায় অন্তর্ভুক্ত করা হবে বলে সর্তক বার্তা প্রধান করেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭