হেফাজতের সহিংসতার ঘটনায় সোনারগাঁয়ে গ্রেফতার-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

হেফাজতের সহিংসতার ঘটনায় সোনারগাঁয়ে গ্রেফতার-২


হেফাজতের সহিংসতার ঘটনায় সোনারগাঁয়ে গ্রেফতার-২


আজকের সংবাদ ডেক্সঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক কথিত দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধের ঘটনায় সহিংসতা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় সোনারগাঁ থানা পুলিশের অভিযানে মহসিন(২৬) ও রাব্বি(২৪) নামের দুজন গ্রেফতার।


গ্রেফতারকৃতরা হলো উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে মহসিন ও একই গ্রামের মৃত জয়নালের ছেলে রাব্বি।

গ্রেফতারকৃতরা মোগরাপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের পার্টি অফিস ও রয়েল রিসোর্ট ভাংচুরে জরিত থাকার অভিযোগ রয়েছে তারা দীর্ঘ দিন যাবৎ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে রাতে আধারে ডাকাতি করে আসছিলো বলেও জানা যায়।


সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার ইয়াউর রহমান জানান, মামুনুল হককে অবরুদ্ধের পর হেফাজত নেতাকর্মীদের ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 


উল্লেখ্য গত ৪ এপ্রিল সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ন মহাসচিব মামুনুল হক এক নারীসহ অবরুদ্ধ হন। এ ঘটনায় তাঁর সমর্থকরা রয়েল রিসোর্টে হামলা,আওয়ামী লীগ পার্টি অফিস, যুবলীগ ছাত্রলীগের ঘরবাড়ি ভাঙচুর ও মহাসড়কে অগ্নিসংযোগসহ সহিংসতা চালায়। এঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি ও ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে পাঁচটি মামলা করে। এসব মামলায় ৪৪৬ জনের নাম উল্লেখ করে মোট ১৮০০ জনকে আসামি করা হয়। 


সোনারগাঁ থানার পুলিশ পরির্দশক(ওসি তদন্ত) তবিদুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ নিয়ে সাত মামলায় মোট ৬৭ জন হেফাজত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলেও জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭