মোবাইল কোর্ট অভিযানে ৪৪,৩০০ টাকা জরিমানা আদায় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

মোবাইল কোর্ট অভিযানে ৪৪,৩০০ টাকা জরিমানা আদায়


মোবাইল কোর্ট অভিযানে ৪৪,৩০০ টাকা জরিমানা আদায়


তিমির বনিকঃ
- আজ ২২ এপ্রিল বৃহস্পতিবার মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি ও আরোপিত কঠোর নিষেধাজ্ঞা প্রতিপালনে নিশ্চিতে জেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের ৪ জন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

এ সময় স্বাস্থ্যবিধি ও যথাযথ কর্তৃপক্ষের অন্যান্য নির্দেশনা অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে ২৩ মামলায় সর্বমোট ৪৪,৩০০ টাকা জরিমানা প্রদান করা হয়।

বিকেল ৩ টা থেকে শুরু হওয়া অভিযানে পরিচালিত মোবাইল কোর্টে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম সেন্ট্রাল রোড এলাকায় ভিআইপি টেইলার্স, শিপন স্টোর, কয়েকটি জুয়েলার্স দোকান, শমসেরনগর রোডে অবস্থিত মুদি দোকান, হার্ডওয়ারের দোকানসহ ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৩৩,৫০০ টাকা জরিমানা প্রদান করেন।

এছাড়া বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  রুহুল আমিন ৪ টি মামলায় ২,৫০০ টাকা, বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম ৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬,৫০০ টাকা, বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন ৩ টি মামলায় ১,৭০০ টাকা জরিমানা  প্রদান করেন।

করোনা সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এবং দন্ডবিধি, ১৮৬০ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালিত হয়।আগামীতে এ অভিযান পরিচালনা চলমান থাকবে বলে জানান জেলা প্রশাসন। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭