হেফাজতের সহিংসতার ঘটনায় ইকবাল হােসেনের দায় স্বীকার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

হেফাজতের সহিংসতার ঘটনায় ইকবাল হােসেনের দায় স্বীকার


হেফাজতের সহিংসতার ঘটনায় ইকবাল হােসেনের দায় স্বীকার 


আজকের সংবাদ ডেক্সঃ হেফাজত কান্ডে সােনারগাঁয়ের রয়েল রিসাের্টে মামুনুল হককে কথিত দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধ ঘটনায় হামলা ভাঙচুর ও মহাসড়কে নাশকতায় সম্পৃক্ত থাকার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন দিয়েছেন হেফাজত ইসলামের সােনারগাঁ থানা কমিটির সহসভাপতি,খেলাফত মজলিসের সভাপতি  ইকবাল হােসেন। 

বৃহস্পতিবার(২৩ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারক কাউছার আলম এর আদালেত ১৬৪ ধারায় এ জবানবন্দি গ্রহণ করা হয়। 

কোর্ড পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান জানান, সােনারগাঁয়ে রয়েল রিসাের্ট ভাঙচুর,সহিংসতার ঘটনায় নাশকতা ও সন্ত্রাস বিরােধী আইনে পুলিশের করা দুইটি মামলায় প্রধান আসামি ইকবাল হােসেন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার সাথে তার সম্পৃক্তার দায় স্বীকার করেছেন।

এর আগে ১১ এপ্রিল বিকেলে ঢাকার জুরাইন রেলগেট বাজার মসজিদের সামনে থেকে তাকেসহ আরও ৩জনকে গ্রেপ্তার করে র‍্যাব।

এর পরদিন ১২ এপ্রিল দুপুরে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ওই দিন বিকেলেই আদালত ইকবালকে তিন দিনের রিমান্ডে দেয়। রিমান্ড শেষে গতকাল বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়।

উল্লেখ: গত ৩রা এপ্রিল সোনারগাঁ রয়েল রিসোর্টে কথিত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে স্থানীয় এলাকাবাসী ও আওয়ামীলীগের নেতাকর্মীদের হাতে অবরুদ্ধ হোন হেফাজত ইসলামের মহাসচিব মামুনুল হক। সেই ঘটনায় মামুনুল হকের সমর্থকরা রয়েল রিসোর্টে ভেতরে ঢুকে পুলিশের উপর হামলা, পুলিশের গাড়ি ও রয়েল রিসোর্ট ব্যাপক ভাংচুর চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে আসে। এরপর তারা আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়ীঘর, আওয়ামীলীগের পার্টি অফিস ভাংচুর ও সাংবাদিক উপর হামলাসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরুদ্ধ করে গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় ৭টি মামলা দায়ের করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭