নির্দেশনা অমান্য করায় ৩ জনের জেল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

নির্দেশনা অমান্য করায় ৩ জনের জেল


নির্দেশনা অমান্য করায় ৩ জনের জেল


তিমির বনিকঃ- মৌলভীবাজারের শ্রীমংগল উপজেলায় করোনা মোকাবেলায় সচেতনতা বৃদ্ধি সরকার কতৃক কঠোর লকডাউন পরিস্থিতিতে অবস্থান করছে। দিনের পর দিন করোনা মহামারী ভয়াল থাবায় প্রতিনিয়তো প্রান হারাচ্ছে।

তারই ধারবাহিকতায় শ্রীমংগল থানা পুলিশ সরকারি বিধি নিষেধ অমান্য করার জন্য এসআই মোহাম্মদ আলমগীর এর অভিযানে একটি টিম পরিচালনা করেন। শ্রীমঙ্গল থানা এলাকায় করোনা সচেতনতা লকডাইন ও বিশেষ অভিযান পরিচালনা কালে গত ১৪.০৪.২০২১ তারিখ রাত পৌঁনে বারো ঘটিকার সময় শ্রীমঙ্গল ভুনবীইউনিয়ন পশ্চিম লইয়ারকুল সুমি বেগম এর বাসার সামনে হতে ১ ব্যাক্তিকে আটক করে।

আটককৃত ব্যাক্তি আবুল হোসেন (২২) শহরতলী সুরমাভ্যালীর খোরশিদ মিয়ার সন্তান। বদরুল জামাল (২৩) কে মতিগঞ্জ রাস্তার উপর থেকে আটক করে। আসিদ্রোন ইউনিয়নের মতিগঞ্জপর ডিগাপাড়া জহিরুল মিয়ার ছেলে। উজ্জ্বল মিয়া (২২),নামক আরেক ব্যাক্তিকে আটক করে।ভূনবীর ইউনিয়নের রাজ পাড়ার মৃত আব্দুল মতিন এর ছেলে।

আটককৃত ব্যাক্তিদের উপর করোনা সংক্রমক রোগ (প্রতিরোধ,  নিয়ন্ত্রণ ও নির্মূল)  আইন ২০১৮ এর ২৫ (১) এর (খ) ধারা মোতাবেক গ্রেফতার পূর্বক বৃহস্পতিবার শ্রীমংগল থানা থেকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে মৌলভীবাজার প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেন তদন্ত ওসি হুমায়ুন কবির।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭