রূপগঞ্জে চালককে জিম্মি করে প্রাইভেটকার ছিনতাই - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

রূপগঞ্জে চালককে জিম্মি করে প্রাইভেটকার ছিনতাই


রূপগঞ্জে চালককে জিম্মি করে প্রাইভেটকার ছিনতাই


রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ-ঢাকা-সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আধুরিয়া এলাকায় চালককে জিম্মি করে টয়োটা প্রিমিও এফ গাড়ি ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে গতকাল ১৫ এপ্রিল বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 


প্রাইভেটকার চালক সাইফুল ইসলাম জানান, দুইজন যাত্রী নিয়ে গত ১৩ এপ্রিল মঙ্গলবার রাতে ঢাকাস্থ টেকনিক্যাল মোড় থেকে ২জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের আধুরিয়া এলাকায় পৌছলে মাইক্রোবাস যোগে আসা একদল ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় চালক সাইফুল ইসলামকে মারধর করে সড়কের পাশে বেঁধে রেখে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।

ঢাকার গুলশান থানার উত্তর বারিধারা এলাকার বাসিন্দা আজগর আলী খাঁনের ছেলে ও প্রাইভেটকারের মালিক ইমানুল খাঁন জানান,আইপিডিসি ফাইন্যান্স ও নিজস্ব অর্থায়নে টয়োটা প্রিমিও এফ(ঢাকা মেট্টো-গ-২৮-০০৩১) গাড়িটি ক্রয় করে ইউনাইটেড এন্টারপ্রাইজের তত্বাবধানে ভাড়ায় চালানো হচ্ছে।

গত মঙ্গলবার রাতে ৪ হাজার ৫০০ টাকা ভাড়া নির্ধারণ করে ২জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। রূপগঞ্জের ভুলতা-গাউছিয়ার অদূরে আধুরিয়া এলাকায় প্রাইভেটকার চালক সাইফুল ইসলাম ছিনতাইকারীদের কবলে পড়েন। 

ইউনাইটেড এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মো. মফিজ উদ্দিন জানান, ছিনতাই হওয়া প্রাইভেটকারটি আমাদের তত্বাবধানে চলাচল করতো। আমাদের নিয়োজিত চালক সাইফুল ইসলামকে মারধর করে গাড়িটি ছিনিয়ে নেয়। 

নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার আবির হাসান জানান,এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। ছিনতাইকারী গ্রেফতার ও প্রাইভেটকার উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭