প্রধানমন্ত্রীর উপহার ২ হাজার অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণে জেলা প্রশাসক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

প্রধানমন্ত্রীর উপহার ২ হাজার অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণে জেলা প্রশাসক


প্রধানমন্ত্রীর উপহার ২ হাজার অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণে জেলা প্রশাসক


তিমির বনিকঃ-মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ ২ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার ২৪ এপ্রিল দুপুর আড়াইটায় মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত ৫০০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। 

এসময় উপস্থিত ছিলেন মেীলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম, জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, সদর উপজেলার প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলরবৃন্দ, রাজনৈতিক এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপহার সামগ্রীর প্রত্যেকটিতে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি ছোলা এবং ১ লিটার ভোজ্য তৈল।
এ ছাড়াও প্রত্যেকটি উপজেলায় ২০০ করে ৭টি উপজেলায় ১ হাজার ৪ শ পরিবারসহ মোট ২ হাজার পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এ ছাড়া করোনা পরিস্থিতি ও সরকার কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞায় কর্মহীন ও ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের জন্য মৌলভীবাজার জেলার ৬৭ টি ইউনিয়নের প্রতি ইউনিয়নে ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং প্রতিটি পৌরসভায় ২ লক্ষ টাকা আর্থিক অনুদান দেওয়া হবে বলে নিশ্চিত করেন। জেলা প্রশাসক। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭