হেফাজতের সহিংসতা,ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় এজাহার ভুক্ত আসামি সাগর গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

হেফাজতের সহিংসতা,ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় এজাহার ভুক্ত আসামি সাগর গ্রেফতার


হেফাজতের সহিংসতা,ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় এজাহার ভুক্ত আসামি সাগর গ্রেফতার


সোনারগাঁ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক কথিত দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধের ঘটনায় সহিংসতা,ভাঙচুর ও মহাসড়কে অগ্নিসংযোগের মামলায় এজাহার ভুক্ত আসামি মোঃ সাগর(২৪) নামের এজনকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।


গ্রেফতারকৃত সাগর উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ গ্রামের বাহাউদ্দীনের ছেলে।


সোনারগাঁ থানার এস আই রাকিববুর রহমান জানান,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান স্যার এর নির্দেশে ও ওসি অপারেশন সাইদুজ্জামান স্যার এর নেতৃত্বে আমি ও সঙ্গীয় ফোর্সসহ হেফাজত নেতাকর্মীদের ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় গতকাল সোমবার দিবাগত গভীর রাতে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ এলাকায় অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামি মোঃ সাগরকে গ্রেফতার করি।

গ্রেফতারকৃত সাগর মাদক ব্যবসার সাথে জড়িত আছে বলে জানা যায়, সাগর মোগরাপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের পার্টি অফিস, রয়েল রিসোর্ট ও যুবলীগ ও ছাত্র লীগ নেতার বাড়ী ঘর ভাংচুরে জড়িত থাকার প্রমান পাওয়া গেছে। এছাড়াও সে মাদক সেবী বলে জানা যায়।


হেফাজতের ঘটনায় সোনারগাঁয়ে পুলিশ বাদী হয়ে দুটি ও ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে পাঁচটি মামলা করে। এসব মামলায় ৪৪৬ জনের নাম উল্লেখ করে মোট ১৮০০ জনকে আসামি করা হয়। 


সোনারগাঁ থানার পুলিশ পরির্দশক(ওসি তদন্ত) তবিদুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ নিয়ে সাত মামলায় প্রায় ৭৪জন হেফাজত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলেও জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭