৪ বছর বয়সী শিশুর পানিতে ডুবে মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

৪ বছর বয়সী শিশুর পানিতে ডুবে মৃত্যু


৪ বছর বয়সী শিশুর পানিতে ডুবে মৃত্যু


তিমির বনিকঃ- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার উত্তর জয়চন্ডীতে পুকুরের পানিতে ডুবে মরিয়ম বেগম নামক ৪ বছরের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। নিহত শিশু মরিয়মের খালা আঙ্গুরী বেগমের বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, রোববার ২৫ এপ্রিল দুপুরে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের নবীনগর এলাকার শাহীন মিয়ার স্ত্রী আফিয়া বেগম নিজের শিশু কন্যাকে নিয়ে শনিবার বিকালে জয়চন্ডী ইউনিয়নের উত্তর জয়চন্ডী গ্রামের রফিক মিয়া ও আঙ্গুরী বেগম দম্পত্তির বাড়িতে বেড়াতে আসেন। আঙ্গুরী বেগম নিহত শিশু মরিয়মের আপন বড় খালা। রোববার দুপুরে সকলের অগোচরে বদনা দিয়ে পুকুর থেকে পানি তুলতে গিয়ে পড়ে যায় শিশু মরিয়ম।

প্রায় এক ঘন্টা পর নিখোঁজ মরিয়মকে খুজতে গিয়ে পুকুরে তার দেহ ভাসমান অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. আসিফ হায়দার শিশু মরিয়মকে মৃত বলে জানান। তাৎক্ষণিক শিশু মরিয়মের মা-খালা ও আত্মীয়-স্বজনদের আর্তচিৎকারে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠে।

মরিয়মের খালু রফিক মিয়া বলেন, পুকুর পাড় দিয়ে তিনি কয়েকবার যাওয়া-আসা করেছেন। পানির নড়াচড়া এবং একটি বদনা পানিতে ভাসতেও তিনি দেখেছেন। কিন্তু তখন ও জানা নেই যে সেখানে শিশু বাচ্চাটি পড়ে আছে।
স্থানীয় ইউপি সদস্য মোঃ লোকমান মিয়া পানিতে পড়ে শিশু মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭