লকডাউন না মানলে আইনের আওতায় আনা হবে: ইউএনও আতিক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

লকডাউন না মানলে আইনের আওতায় আনা হবে: ইউএনও আতিক


লকডাউন না মানলে আইনের আওতায় আনা হবে: ইউএনও আতিক


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেছেন, লকডাউন মেনে না চললে আইন ভঙ্গকারীকে আইনের আওতায় আনা হবে। কোনো ছাড় দেওয়া হবে না। কেউ জরুরি প্রয়োজনে বের হলে প্রয়োজনটা লকডাউন আইন সিদ্ধকিনা তা যাচাই বাছাই করা হবে। রোগীদের ব্যাপারে বিশেষ ছাড় রয়েছে।তবে যাচাই ছাড়া নয়।  


বুধবার দুপুর সাড়ে ১১ টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করতে এসে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,পুলিশ পরিদর্শক(তদন্ত)তবিদুর রহমান প্রমুখসহ  পুলিশ কর্মকর্তারা।


তিনি আরো বলেন,এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল টিম কাজ করছে,পাড়া মহল্লায় আড্ডাও নিয়ন্ত্রণ করা হবে। তিনি বলেন,সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনে চিকিৎসা সেবা ও সুনির্দিষ্ট জরুরী সেবা ব্যতিত যানবাহন চলাচলে শিথিলতা দেখানোর সুযোগ কম। 

বিকাল ৩ টার পর কাঁচাবাজার নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানপাট সম্পূর্ণ বন্ধ থাকবে। 

এসময় তিনি আরও বলেন,দীর্ঘ ৪ঘন্টা রোদে পুড়ে রোজা রেখে রাস্তায় রাস্তায় অভিযান পরিচালনার একটাই উদ্দেশ্য দেশ ও জনগণকে করোনা সংক্রমনের হাত থেকে সুরক্ষিত করতে।আজ লকডাউন অমান্য করায় ৮টি সিএনজি এবং ১০ টি ইজিবাইক ইতোমধ্যে জব্দ করা হয়েছে। এ অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭