এডভোকেট আবদুল মতিন খসরু এমপির মৃত্যুতে এমপি খোকার শোক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

এডভোকেট আবদুল মতিন খসরু এমপির মৃত্যুতে এমপি খোকার শোক


এডভোকেট আবদুল মতিন খসরু এমপির মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ


আজকের সংবাদ ডেক্সঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বুধবার(১৪এপ্রিল) এক শোকবার্তায় এমপি খোকা জানান, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মতিন খসরু দীর্ঘ বছর যাবত আইনজীবী হিসেবে দায়িত্বপালনকালে আইনের শাসন প্রতিষ্ঠায় অসামান্য অবদান রেখেছেন। আইনমন্ত্রী হিসেবে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ আইন প্রণয়নে স্মরণীয় ভূমিকা পালন করে গেছেন। মহান মুক্তিযুদ্ধেও ছিল তার গৌরবময় ভূমিকা।  আব্দুল মতিন খসরুর ও তার অসামান্য কর্মের জন্য স্মরণীয় হয়ে থাকবেন।

পরিবেশমন্ত্রী আব্দুল মতিন খসরু এর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


উল্লেখ্য, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কুমিল্লা-৫ আসনে পাঁচবারের সংসদ সদস্য আব্দুল মতিন খসরু (৭১) আজ বুধবার (১৪ এপ্রিল) বিকেলে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭