সোনারগাঁ থানার ওসির বদলী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৫ এপ্রিল, ২০২১

সোনারগাঁ থানার ওসির বদলী


সোনারগাঁ থানার ওসির বদলী  


আজকের সংবাদ ডেক্সঃ হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে নিয়ে এক রিসাের্টে নাটকীয় পরিস্থিতি তৈরি হওয়ার একদিন পর সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে বদলী করা হয়েছে। 


সােমবার (৫ এপ্রিল) রাতে তথ্য নিশ্চিত করেন সােনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান। তবে জনস্বার্থে বদলী করা হয়েছে বলে জানান তিনি । গত বছরের ৫ই অক্টোম্বর নারায়ণগঞ্জের বন্দর থানা থেকে পুলিশ সুপারের নির্দেশে সােনারগাঁ থানা অফিসার ইনচার্জের দায়িত্ব নিয়েছিলেন রফিকুল ইসলাম। 


হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে নিয়ে এক রিসাের্টে ৩রা এপ্রিল নাটকীয় পরিস্থিতি তৈরি হয়। এ ঘটনায় ৪ই এপ্রিল যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার নাম উল্লেখ করে ঢাকা মহানগর ১০নম্বর অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি ফয়সাল মাহমুদ লিখিত অভিযােগ দেন।


এসময় অভিযােগ দিয়ে হেফাজতের নেতারা থানার ভেতরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলছিলেন একপর্যায়ে তারা ৭১ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বুলবুল আহম্মেদের মুঠোফোন কেড়ে নিয়ে আছড়ে ভেঙে ফেলেন। এসময় তারা গণমাধ্যমকর্মীদের নামে বিষােদগার করতে করতে থানার ভেতর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে যান। 


এ ঘটনার পর ৪ এপ্রিল রাতে ওসিকে বদলী করা হলাে । সােনারগাঁ থানার পরিদর্শক(তদন্ত)তবিদুর রহমান বলেন,  থানার ওসি রফিকুল ইসলামকে জনস্বার্থে বদলী করা হয়েছে ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭