সাবেক এমপি কায়সার হাসনাতের বক্তব্যের জাতীয়পার্টির প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৫ এপ্রিল, ২০২১

সাবেক এমপি কায়সার হাসনাতের বক্তব্যের জাতীয়পার্টির প্রতিবাদ


সাবেক এমপি কায়সার হাসনাতের বক্তব্যের জাতীয়পার্টির প্রতিবাদ


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ভাবে প্রদানকৃত সাবেক সাংসদ আব্দুল্লাহ-আল কায়সার হাসনাতের বক্তব্যের প্রতিবাদ”


সোনারগাঁ, সোমবার ০৫ এপ্রিল, ২০২১ খ্রিঃ। গত শনিবার (০৩ এপ্রিল) সোনারগাঁ রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক’কে কেন্দ্র করে সংগঠিত ঘটনার পরবর্তীতে ভাংচুরের ঘটনার প্রতিবাদে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ জনাব আব্দুল্লাহ-আল কায়সার হাসনাত সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে যে বক্তব্য দিয়েছেন- তা সম্পূর্ণ বানোয়াট, কল্পনাপ্রসুত ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত জনাব আব্দুল্লাহ-আল কায়সার হাসনাতের ওই বক্তব্যের মধ্যে সামান্যতম সত্যতাও নেই।


নারায়ণগঞ্জ-৩ আসন হতে টানা দুবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নির্দেশনায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সর্বদাই সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজি, দখলবাজি ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ ও কার্যকর করে আসছেন। সাবেক সাংসদ জনাব আব্দুল্লাহ-আল কায়সার হাসনাত গত নির্বাচনে মহাজোট মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা এমপি’র বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে না পারায় ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক ভাবে জাতীয় পার্টির ভাবমূর্তি ক্ষুন্ন করতে উদ্দেশ্যপ্রনোদিত ভাবে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নামে মিথ্যা অপপ্রচার ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করলেও মহাজোট সরকারের উন্নয়ন কর্মকান্ডের কোন বিবরণ তাঁর বক্তব্যে উল্লেখ নেই। অথচ অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সাবেক সাংসদ সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে সম্পূর্ণ অসত্য ও বানোয়াট বক্তব্য প্রদান করেছেন। নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ জনাব আব্দুল্লাহ-আল কায়সার হাসনাতের পক্ষ হতে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে যে বানোয়াট ও অসত্য বক্তব্য প্রদান করা হয়েছে, আমরা তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


ধন্যবাদান্তে,

হাজী মোঃ আব্দুর রউফ

সভাপতি

জাতীয় পার্টি, সোনারগাঁ উপজেলা শাখা


আবু নাইম ইকবাল

সাধারণ সম্পাদক

জাতীয় পার্টি, সোনারগাঁ উপজেলা শাখা


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭