আমেরিকা প্রবাসীর বাড়িতে হামলা, নাকি ডাকাতি? - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

আমেরিকা প্রবাসীর বাড়িতে হামলা, নাকি ডাকাতি?


আমেরিকা প্রবাসীর বাড়িতে হামলা নাকি ডাকাতি?


তিমির বনিকঃ-মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার মহুবন্দ মাইজপাড়া এলাকার আমেরিকা প্রবাসী ছকিয়া বেগমের ফাঁকা বসতবাড়িতে অজ্ঞাত দুর্বৃত্ত্বরা হানা দিয়েছে। কেচি গেট ও ঘরের তালা ভেঙ্গে অজ্ঞাত দৃর্বৃত্ত্বরা ভেতরে প্রবেশ করে দামী আসবাবপত্র, বেচিন, কাচের দ্রব্যসামগ্রী ভাংচুর করেছে। নিয়ে গেছে বিদেশী কম্বল, ডিনার সেটসহ মূল্যবান ইলেক্ট্রনিক্স সামগ্রী। 


এঘটনায় ছকিয়া বেগমের ভাগ্নে আবিদুর রহমান বৃহস্পতিবার ২২ এপ্রিল বিকেলে থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


অভিযোগ সুত্রে জানা গেছে, ছকিয়া বেগম (৬০) স্বপরিবারে আমেরিকায় বসবাস করেন। প্রতিবছর দেশে আসলে বড়লেখার মহুবন্দ মাইজপাড়ায় নিজস্ব বাড়িতে থাকেন। আমেরিকা থাকা অবস্থায় বাড়িটি বেশিরভাগ সময় ভাড়া থাকে। ২-৩ মাস ধরে বাড়িতে কোন ভাড়াটিয়া না থাকায় ফাঁকা ছিল। মাঝেমধ্যে দেখাশুনা করার জন্য ছকিয়া বেগম তার বোনের ছেলে আবিদুর রহমানকে দায়িত্ব দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সে খালার বাসায় গিয়ে বাসার প্রধান কেচি গেটের ও ঘরের তালা ভাঙ্গা দেখতে পায়। ভেতরে গিয়ে দেখতে পায় আলমারি, সোফাসেট, আসবাবপত্রসহ দামী জিনিসপত্র তছনচ ও ভাংচুর করা।


আবিদুর রহমান জানান, খালা ফোন করে বাসায় যাওয়ার কথা বলেন। গিয়ে দেখি তালা ভেঙ্গে অজ্ঞাতনামারা ঘরে প্রবেশ করে মূল্যবান জিনিসপত্র ব্যাপক ভাংচুর করেছে। অন্তত লাখ টাকার বিদেশী কম্বলসহ ইলেক্ট্রনিক্স সামগ্রী নিয়ে গেছে। ধারণা করছেন মঙ্গলবার দুপুর থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে সময় দুর্বৃত্ত্বরা ঘটনাটি ঘটিয়েছে। এব্যাপারে তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।


থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।কিন্তু আজ ২৫ এপ্রিল পর্যন্ত কোন রকম অগ্রগতি না দেখে আমেরিকা প্রবাসীগন নিরাপত্তা হীনতার ভূগছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭