র‌্যাব-১১র অভিযানে সাড়ে ১১কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার,প্রাইভেট কার জব্দ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

র‌্যাব-১১র অভিযানে সাড়ে ১১কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার,প্রাইভেট কার জব্দ


র‌্যাব-১১র অভিযানে সাড়ে ১১কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার,প্রাইভেট কার জব্দ


আজকের সংবাদ ডেক্সঃ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হতে সাড়ে ১১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।এসময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়।


বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটায় বন্দর থানাধীন কেওঢালা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১’র চেকপোষ্টে বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। 


র‌্যাব-১১ এর সুত্রে জানাযায়, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ভোর সাড়ে পাঁচটায়  নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কেওঢালা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১, সিপিএসসি’র চেকপোষ্টের মাধ্যমে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে কুমিল্লা হতে ঢাকাগামী একটি প্রাইভেট কার তল্লাশী করে সাড়ে ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরিবহনের দায়ে ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ মোঃ আলমগীর(৩৫) ও মোঃ রাশেদ (২৫)।

এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার, ০২টি মোবাইল ও নগদ ২,৫০০/-টাকা জব্দ করা হয়।


গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মোঃ আলমগীর এর বাড়ি লক্ষীপুর জেলার সদর থানাধীন রাধাপুর এলাকায় ও মোঃ রাশেদ এর বাড়ি কুমিল্লা জেলার কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন সুয়াগাজী বাটপাড়া এলাকায়।


গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে চালক ও যাত্রীর ছদ্মবেশে যাত্রীবাহী প্রাইভেট কারযোগে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল। আসামীরা স্বীকার করে তারা অবৈধভাবে দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রাইভেট কারযোগে যাত্রী পরিহনের আড়ালে চালক ও যাত্রীর সীটের নিচে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। চালক ও যাত্রী হিসেবে পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র।


এবিষয়ে র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী পিপিএম বলেন,  গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭