সর্বাত্বক লকডাউন কার্যকরীতে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের কঠোর নজরদারী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

সর্বাত্বক লকডাউন কার্যকরীতে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের কঠোর নজরদারী


সর্বাত্বক লকডাউন কার্যকরীতে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের কঠোর নজরদারী


আজকের সংবাদ ডেক্সঃ সর্বাত্বক লকডাউন কার্যকরী করতে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের কঠোর নজরদারীতে ঢাকা চট্রগ্রাম মহাসড়কে গণপরিবহন শুন্য। 

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে গত বুধবার(১৪এপ্রিল)থেকে লকডাউন ঘোষনার পর থেকেই মহাসড়কের কয়েকটি পয়েন্টে অবস্থান নেন কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। 

কাঁচপুর ব্রিজের ঢালে চাঁদমহল হলের সামনে,মদনপুর চৌরাস্তা,লাঙ্গলবন্দর ও মেঘনা টোল প্লাজায়সহ তিন শিফটে সার্বক্ষনিক একজন এস,আই/সার্জেন্ট এর নেতৃত্বে চেকপোস্টের কার্যক্রম চলমান আছে।

এতে সার্বক্ষনিক নিয়োজিত রয়েছে কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এবং টিআই কেএম মেহেদী হাসান। সঠিকভাবে ডিউটি সুপারভাইজিং এর দায়ীত্বে নিয়োজিত আছেন হাইওয়ে পুলিশ নারায়নগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর। 


হাইওয়ে পুলিশ গাজিপুর রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনোয়ার হোসেনের সার্বিক তত্বাবধানে এ সকল চেকপোস্টের কাজ পরিচালিত হচ্ছে।এ মহাসড়কে গনপরিবহন সম্পূর্ন বন্ধ আছে। তবে কিছু ফ্যাক্টরী ও কলকারখানা নিজস্ব ব্যবস্থাপনায় শ্রমিক আনা নেওয়া করা হচ্ছে। এছাড়াও সরকার ঘোষিত ১৮ জরুরী সেবার কাজে নিয়োজিত ব্যক্তিদের যান চলাচলে সর্বাত্বক সহযোগিতা করছে হাইওয়ে থানা পুলিশ। 


সরেজমিনে দেখা যায়,কাঁচপুর,মদনপুর,মোগড়াপাড়া ও মেঘনা টোল প্লাজা ঘুরে দেখা যায় হাইওয়ে পুলিশ সর্বাত্বক লকডাউন কার্যকরী করতে তারা তৎপর রয়েছেন।সার্বক্ষনিকভাবে ডিউটি যেনো সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারে সেজন্য মদনপুর চৌরাস্তায় তাবু খাটিয়ে অস্থায়ী চেকপোস্ট ক্যাম্প করা হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির বলেন,জনসেবা ও লকডাউন কার্যকর করতে আমরা পিছপা হবোনা,প্রয়োজনে আরো কঠোর অবস্থান নিবো। এসময় তিনি আরও বলেন গত ১৪ তারিখ থেকে এপর্যন্ত প্রায় শতাধিক অযান্ত্রিক থ্রি হুইলারের বিরুদ্ধে ই প্রসিকিউশন দাখিল করা হয়েছে।এসময় তিনি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে অযথা ঘোরাফেরা না করার জন্য আহবান জানান সেই সাথে  মাস্ক পরিধান ও সচেতনাতার আহবান জানান।

অপরদিকে হাইওয়ে পুলিশের পাশাপাশি স্বেচ্ছাশ্রম কমিউনিটি পুলিশের সদস্যরাও লকডাউন কার্যকরী করতে যথেষ্ট ভুমিকা পালন করে যাচ্ছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭