করোনাভাইরাস মোকাবেলায় শ্রীমঙ্গল পৌরসভায় মশা নিধনে অভিযান কার্যক্রম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

করোনাভাইরাস মোকাবেলায় শ্রীমঙ্গল পৌরসভায় মশা নিধনে অভিযান কার্যক্রম


করোনাভাইরাস মোকাবেলায় শ্রীমঙ্গল পৌরসভায় মশা নিধনে অভিযান কার্যক্রম


তিমির বনিকঃ-
করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির পাশাপাশি ডেঙু রোগের বাহক এডিস মশা নিধনে অভিযান শুরু করেছে  শ্রীমঙ্গল  পৌরসভা কতৃপক্ষ। 

১৭ এপ্রিল রোজ শনিবার দুপুরে শ্রীমঙ্গল পৌরসভার  ৮নং ওয়ার্ডের মিশন রোড আবাসিক এলাকায় প্রত্যেক অলিগলিতে ফগার মেশিন দিয়ে স্প্রে করা হয়। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার সহকারী প্রকৌশলী মো.জহিরুল ইসলাম, শ্রীমঙ্গল ৮নং ওয়ার্ডের কাউন্সিলর  মো.ছাদ উদ্দিন, প্রধান অফিস সহকারী অসীম রায়।

এর আগে এই কার্যক্রম শুরু হয় গত ৭ এপ্রিল থেকে শ্রীমঙ্গল পৌরসভা আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম শুরু করে। মশা নিধনের অভিযান উদ্বোধন করেন  পৌর মেয়র মো. মহসিন মিয়া মধু । মশা নিধন কার্যক্রমে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার সহকারী প্রকৌশলী মো.জহিরুল ইসলাম, শ্রীমঙ্গল ৮নং ওয়ার্ডের কাউন্সিলর  মো.ছাদ উদ্দিন, কাউন্সিলর মিল্লাত হোসেন ও মীর এম এ সালাম, প্রধান অফিস সহকারী অসীম রায়, পৌরসভার ঠিকাদার মো. কতুব উদ্দিন ও ফয়সল আহমদ  প্রমুখ।
শ্রীমঙ্গল  মেয়র মহসিন মিয়া মধু  বলেন, হঠাৎ শহরে মশার উপদ্রব বৃদ্ধি পাওয়ায় পৌরসভার পক্ষ থেকে ৯ টি ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। তবে করোনা ভাইরাস প্রতিরোধে এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
মেয়র আরও জানান,পরিষ্কার পরিচ্ছন্নতার পাশাপাশি করোনাভাইরাস থেকে বাঁচতে সকলকে মাস্ক ব্যবহার ও জরুরি প্রয়োজন ছাড়া অহেতুক ঘরের বাইরে না যেতে অনুরোধ করেন তিনি পৌরবাসীকে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭