গ্যাস লিকেজ থেকে আগুন! দগ্ধ ৪, ঢামেকে ভর্তি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৭ মার্চ, ২০২১

গ্যাস লিকেজ থেকে আগুন! দগ্ধ ৪, ঢামেকে ভর্তি


গ্যাস লিকেজ থেকে  আগুন! দগ্ধ ৪, ঢামেকে ভর্তি

আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ জেলার বন্দরে একটি বসতবাড়িতে পানির লাইনে কাজ করার সময় গ্যাস লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটেছে। 

অগ্নিকাণ্ডের ঘটনায় কাজ করতে আসা ২মিস্ত্রীসহ ৫জন দগ্ধ হয়। তাদের মধ্যে ৪জনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার(২৭ মার্চ) আনুমানিক সকাল ১০টায় বন্দর থানাধীন নবীগঞ্জ নোয়াদ্দা এলাকায় সোলেইমান মিয়ার ভাড়াটিয়া টিনসেড বাড়িতে এই দূর্ঘটনাটি ঘটে। 

এঘটনায় গুরুতর আহতরা হলেন,ঐবাড়ির মালিক সোলেইমান(৫০), ভাড়াটিয়া মহসিন(৪০),কবিলার মোড় এলাকায় মৃত মজাউদ্দিন মিয়ার ছেলে পাইপ মিস্ত্রী মনির (৫৫) এবং মৃত হানিফ মিয়ার ছেলে নাজিম উদ্দিন (৫০)। এঘটনায় আরো আহত হন, নোয়াদ্দা এলাকার মামুন মিয়ার ছেলে মাহফুজ। তিনি প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে অবস্থান করেছেন।


জানা গেছে,শনিবার সকালে বন্দর নবীগঞ্জ নোয়াদ্দা এলাকায় সোলেইমান মিয়ার বাড়িতে পানির লাইনের কাজ করার সময় পাশে থাকা গ্যাস-সংযোগ থেকে যেকোনো লিকেজ থেকে অগ্নিকাণ্ড ঘটতে পারে।  

তবে এঘটনায় স্থানীয়রা ১০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে এনে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এবিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি, আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭