করোনা আক্রান্ত জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৭ মার্চ, ২০২১

করোনা আক্রান্ত জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল


করোনা আক্রান্ত জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল 


মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন স্বপরিবারে করোনা থেকে মুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


নারায়ণগন্জ জেলা পরিষদ ৭নং ওয়ার্ডের আয়োজনে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তা আওয়ামী লীগের কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  


প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগ নেতা মাহফুজুর রহমান কালাম।


এসময় প্রধান অতিথি মাহফুজুর রহমান কালাম নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন ও তার পরিবারের সদস্যর কোভিড-১৯ করোনায় আক্রান্ত থেকে রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিলে সকলের দোয়া কামনা করেন। 


উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে এই প্রবীন আ.লীগ নেতার সংগ্রামী জীবনের আলোকে সংক্ষিপ্ত মূল্যবান বক্তব্য রাখেন মাহফুজুর রহমান কালাম। 


জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগের সভাপতি রাসেল মাহমুদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত আহবায়ক কমিটির সদস্য ও যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত আহবায়ক কমিটির সদস্য এড.ফজলে রাব্বি,নাসরিন সুলতানা ঝরা,সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন,আসন্ন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা করিম আহমেদ,জেলা সেচ্ছাসেবক লীগ নেতা সামসুজ্জামান সামসু,উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন,মোগরাপাড়া ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজীব,পিরোজপুর ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী তানভীর,মামুন, সোহেল, রানা,শান্ত,আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।


আলোচনা শেষে দোয়া মাহফিল করেন চৌরাস্তা জামে মসজিদের ইমাম মহিউদ্দিন হুজুর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭