বঙ্গবন্ধুর জন্মদিনে আনন্দ ভাগাভাগি করে এতিমদের মুখে আহার তুলে দিলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৭ মার্চ, ২০২১

বঙ্গবন্ধুর জন্মদিনে আনন্দ ভাগাভাগি করে এতিমদের মুখে আহার তুলে দিলেন এমপি খোকা


বঙ্গবন্ধুর জন্মদিনে আনন্দ ভাগাভাগি করে এতিমদের মুখে আহার তুলে দিলেন এমপি খোকা


মোঃনুর নবী জনিঃ-হাজার বছরের বাংঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে  এতিমদের সাথে নিয়ে দুপুরে খাবার খেলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


বুধবার(১৭ই মার্চ)সকাল থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাংঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচিতে যোগ দেন এমপি লিয়াকত হোসেন খোকা । 


সকালে জম্মদিন উপলক্ষে এমপি লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে উপজেলার বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে পায়রা উড়িয়ে, কর্মসূচির শুরু করেন এবং জাঁকজমক পূর্নভাবে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কেটে আলোচনা সভা ও বিভিন্ন অনুষ্ঠান শেষ করে।

এদিকে দুপুরে ঘনিয়ে এলে জম্মদিনের আনন্দ ভাগাভাগি করতে এমপি খোকা উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম কে সংঙ্গে নিয়ে ছুটে যান পৌরসভার  ভট্টপুর ষোলপাড়া এলাকার মাদ্রাসাতুস সিরাতিল মুস্তাকিম এতিমখানায় সেখানে তিনি সকল এতিম ছাত্রদের সাথে নিয়ে পারস্পরিক ভাবে বসে দুপুরের মধ্যাহ ভোঁজে অংশ গ্রহণ করে  করেন। এসময় এমপি খোকা এতিমদের প্লেটে খাবার তুলে দেন এবং একসাথে বসে খাবার খান। 


পরে মাদ্রাসার ছাত্র ও শিক্ষকদের নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিননা দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জাতীয় পার্টির নেতা মোহাম্মদ আলীসহ নেতাকর্মীরা। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭