সোনারগাঁওয়ে পরিচ্ছন্ন মনমানসিকতা তৈরি করতে কাজ করছে বিডি ক্লিনঃ ইউএনও আতিকুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৫ মার্চ, ২০২১

সোনারগাঁওয়ে পরিচ্ছন্ন মনমানসিকতা তৈরি করতে কাজ করছে বিডি ক্লিনঃ ইউএনও আতিকুল ইসলাম


সোনারগাঁওয়ে পরিচ্ছন্ন মনমানসিকতা তৈরি করতে কাজ করছে বিডি ক্লিনঃ ইউএনও আতিকুল ইসলাম


সোনারগাঁও সংবাদদাতাঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলা চত্ত্বর ও আশপাশ পরিচ্ছন্নতার কার্যক্রমে নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে স্বীকৃতি প্রাপ্ত সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, সোনারগাঁওয়ে পরিচ্ছন্ন মনমানসিকতা তৈরিতে বিডি ক্লিন সোনারগাঁওয়ে তরুণদের কাজ সত্যি প্রশংসনীয়। উপজেলা প্রশাসন ও আমি ব্যক্তিগত ভাবে সবসময় গ্রীন আর্মি খ্যাঁত বিডি ক্লিন সোনারগাঁওয়ের স্বেচ্ছাসেবী তরুণদের সাথে আছি।


সাপ্তাহিক ছুটিরদিন শুক্রবার (৫ মার্চ) সকাল ৯টায় উপজেলার পৌরসভা এলাকার উপজেলা চত্বরে শহীদ মিনারের পাদদেশে বিভিন্ন প্রান্ত থেকে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণ-তরুণীরা একত্রিত হতে থাকে। বিডি ক্লিন সোনারগাঁও টিমের সমন্বয়ক কামরুজ্জামান রানার নেতৃত্বে প্রায় অর্ধশত স্বেচ্ছাসেবী ২ ঘন্টা ব্যাপি পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনা করে পুরো উপজেলা চত্বরের চিত্র পাল্টে দেয়।


গনমাধ্যমকর্মী কামরুজ্জামান রানা বলেন, প্রজন্মকে একটি পরিচ্ছন্ন আগামী উপহার দেয়া অপরিহার্য ও গুরুত্বপূর্ণ ভেবে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনে একত্রিত হয়েছিলাম বিডি ক্লিন সোনারগাঁও টিমের ৫৯তম ইভেন্টে পরিচ্ছন্ন করার পাশাপাশি জনসাধারণের মাঝে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার বার্তা পৌছে দিয়েছি। পরিচ্ছন্ন কার্যক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম স্যারকে আমাদের পাশে পেয়ে আমরা অনুপ্রাণিত।  

উল্লেখ্য যে, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে ২০১৬ সাল থেকে কাজ করছে বিডি ক্লিন। তারই ধারাবাহিকতায় গত ২০১৯ সাথের ৩রা অক্টোবর সোনারগাঁয়ে উপজেলা ভিত্তিক কাজ শুরু করে বিডি ক্লিন সোনারগাঁও।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা সিএ মো. রাজু, বিডি ক্লিন সোনারগাঁওয়ের আইটি ও মিডিয়া সমন্বয়ক আফরিন ইরা, ওয়েলকাম মনিটর আরিফুল ইসলাম আরিফ, সদস্য মসিউল আলম সহ আরো অনেকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭