সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব থেকে বন্দরের নুরুজ্জামান মোল্লাকে বহিষ্কার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৫ মার্চ, ২০২১

সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব থেকে বন্দরের নুরুজ্জামান মোল্লাকে বহিষ্কার


সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব থেকে বন্দরের নুরুজ্জামান মোল্লাকে বহিষ্কার


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ-সমাজের দর্পণ সাংবাদিকতার মহান পেশায় নিয়োজিত সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন নারায়ণগঞ্জের সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব থেকে সাংগঠনিক নিয়ম শৃঙ্খলা ভঙ্গের কারণে ক্লাবের কার্যকরী সদস্য দৈনিক মানবজমিনের বন্দর প্রতিনিধি নুরুজ্জামান মোল্লাকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে। 


বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে ২০০৬ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিক জরুরি বৈঠকে ক্লাবের সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ, অনৈতিক সুবিধা আদায়, ক্লাবের চাঁদা না দেয়াসহ বিভিন্ন অভিযোগে কার্যকরী সদস্য সদস্য বন্দরের নুরুজ্জামান মোল্লার স্থায়ী বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জানান, পহেলা মার্চে ক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজ ও দৈনিক মানবকন্ঠের সোনারগাঁ প্রতিনিধি সাংবাদিক আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরী সভায় সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের কারণে নুরুজ্জামান মোল্লাকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।


তিনি আরো জানান, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম নুরুজ্জামান মোল্লার সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠনের ভাবমূর্তিক্ষুন্ন করা, অনৈতিক কর্মকান্ডে জড়িত হওয়া, ক্লাবের মাসিক চাঁদা না দেয়া, ক্লাবের কোন কর্মকান্ডে অংশ গ্রহণ না করা সহ সংগঠনের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড গুলো সদস্যদের মাঝে উত্তাপন করলে ক্লাবের সাংবাদিক কল্যাণ সম্পাদক এসএম মনির হোসেন তাকে ক্লাব থেকে বহিষ্কারের প্রস্তাব রাখেন। সেই প্রস্তাবে চ্যানেল এসের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক হাবিবুর রহমান সর্বপ্রথম তার বহিষ্কারের পক্ষে সমর্থন দেন। পরবর্তীতে ক্লাবের সকল সদস্যের সমর্থনে সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের গঠণতন্ত্রের ১১ ধারা ভঙ্গ করায় ৩৩ ধারার বলে নুরুজ্জামান মোল্লাকে বহিষ্কার করার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 


সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে আরো নিশ্চিত করা হয় যে, সাংবাদিক নুরুজ্জামান মোল্লাকে বহিষ্কার অদ্য হইতে সংগঠনের সকল কার্যক্রম থেকে বিরত থাকবেন এবং তার কোন কার্যক্রমের দায়ভার সংগঠনটি বহন করবে না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭