COVID-19 এর টিকা গ্রহণ করলেন সম্মুখ করোনা যোদ্ধা,সাংবাদিক মোঃ নুর নবী জনি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

COVID-19 এর টিকা গ্রহণ করলেন সম্মুখ করোনা যোদ্ধা,সাংবাদিক মোঃ নুর নবী জনি


COVID-19 এর টিকা গ্রহণ করলেন সম্মুখ করোনা যোদ্ধা,সাংবাদিক মোঃ নুর নবী জনি 


তায়িন আহম্মেদ রাতুলঃ-মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রদেয় সময়ের শ্রেষ্ঠ উপহার COVID-19 এর টিকা গ্রহণ করেন সম্মুখ করোনা যোদ্ধা,স্যাটেলাইট জবস টিভির স্টাফ রিপোর্টার,জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ প্রত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি ও সোনারগাঁ রিপোর্টাস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ নুর নবী জনি। 


বুধবার(১০ফেব্রুয়ারী)সকালে তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রদেয় সময়ের শ্রেষ্ঠ উপহার COVID-19 এর টিকা গ্রহণ করেন সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে।


ভ্যাকসিন নেয়ার পর সম্মুখ করোনা যোদ্ধা,আজকের সংবাদ ডটকম এর প্রকাশক ও সম্পাদক, সাংবাদিক মোঃ নুর নবী জনি বলেন,আমি নিজেও কোভিক-১৯ এর ভ্যাকসিন নিলাম।আশা করি সরকারি বিধি-বিধান মেনে নিবন্ধন করে সবাই এই টিকা গ্রহন করবেন।


এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা।কাঁচপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির,সোনারগাঁ পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল ম্যানেজার জোনাব আলী,করোনা যোদ্ধা, সাংবাদিক কামরুজ্জামান রানাসহ অনেকে।


টিকা প্রয়োগ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃপলাশ কুমার সাহা জানান, সোনারগাঁয়ে এখন পর্যন্ত ২০৫জন লোক নিবন্ধন করে টিকা গ্রহণ করেছেন এবং নিবন্ধনের সংখ্যা দিন দিন বাড়ছে।সোনারগাঁয়ের জন্য বর্তমানে বরাদ্দকৃত ১৭,০৮০ ডোজ ভ্যাকসিন আমরা বুঝে পেয়েছি এবং মোট ২টি বুথে ও ১টি টিকাদান কেন্দ্রে কার্যক্রম চলছে।


উল্লেখ্য,গত রবিবার (০৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম উদ্বোধন করেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।উপজেলার ফ্রন্ট লাইনের কর্মকর্তাদের দিয়ে করোনার ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে। করোনা ভ্যাকসিনের টিকা প্রথমেই গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার পলাশ কুমার সাহা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিষ্ট রেজওয়ানুল ইসলাম, আবাসিক মেডিক্যাল অফিসার ডা: সজীব রায়হান ও অন্যান্য ফ্রন্ট লাইনের কর্মকর্তা কর্মচারীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭