করোনা ভ্যাকসিন নিলেন কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি মনিরুজ্জামান মনির - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

করোনা ভ্যাকসিন নিলেন কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি মনিরুজ্জামান মনির


করোনা ভ্যাকসিন নিলেন কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি মনিরুজ্জামান মনির


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির করোনা টিকা নিলেন,এসময় উপজেলার বিভিন্ন গণমাধ্যম কর্মিসহ আরোও অনেকে টিকা নিয়েছে।

বুধবার(১০ই ফেব্রুয়ারী) সকালে তিনি এ করোনা ভ্যাকসিন নিয়েছেন।

ভ্যাকসিন নেয়ার পর কাঁচপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, আমি নিজেও কোভিক-১৯ এর ভ্যাকসিন নিলাম।আশা করি সরকারি বিধি - বিধান মেনে নিবন্ধন করে সবাই এই টিকা গ্রহন করবেন।


এ বিষয়ে স্বাস্থ্য কর্মকর্তা পলাশ কুমার সাহা বলেন, সোনারগাঁয়ে এখন পর্যন্ত ২০৫জন লোক নিবন্ধন করে টিকা গ্রহণ করেছেন এবং নিবন্ধনের সংখ্যা দিন দিন বাড়ছে বলেও জানান তিনি।

উল্লেখ্য,গত রবিবার (০৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম উদ্বোধন করেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।উপজেলার ফ্রন্ট লাইনের কর্মকর্তাদের দিয়ে করোনার ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে। করোনা ভ্যাকসিনের টিকা প্রথমেই গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার পলাশ কুমার সাহা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিষ্ট রেজওয়ানুল ইসলাম, আবাসিক মেডিক্যাল অফিসার ডা: সজীব রায়হান ও অন্যান্য ফ্রন্ট লাইনের কর্মকর্তা কর্মচারীরা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭