সোনারগাঁ নোয়াগাঁও ইউনিয়নের ৮টি ওয়ার্ডে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

সোনারগাঁ নোয়াগাঁও ইউনিয়নের ৮টি ওয়ার্ডে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা



সোনারগাঁ নোয়াগাঁও ইউনিয়নের ৮টি ওয়ার্ডে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা যুবদলের নোয়াগাঁও ইউনিয়নের ৮টি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। 

দীর্ঘদিন পর সোনারগাঁ উপজেলায় ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠিত হলো। সর্বশেষ কত বছর পূর্বে এখানে ওয়ার্ড পর্যায়ে যুবদলের কমিটি গঠিত হয়েছিল সেই হিসেবে দিতে পারেননি যুবদলের নেতারা।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়ার নির্দেশক্রমে ৫ই জানুয়ারী মঙ্গলবার বিকেলে এসব কমিটিগুলোর অনুমোদন করেন নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আতাউর রহমান ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান আপেল।

ইউনিয়নের ১নং ওয়ার্ডের সভাপতি ওসমান গনি ও সাধারণ সম্পাদক মোবারক হোসেন,২নং ওয়ার্ডের সভাপতি শহীদুল্লাহ্ ও সাধারণ সম্পাদক দীন ইসলাম,৩নং ওয়ার্ডের সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম,৪নং ওয়ার্ডের শাহআলম ও সাধারণ সম্পাদক আলামিন,৬নং ওয়ার্ডের সভাপতি মিলন মিয়া ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম,৭নং ওয়ার্ডের সভাপতি হৃদয় হাসান ও সাধারণ সম্পাদক জাকির হোসেন,৮নং ওয়ার্ডের সভাপতি রিপন হোসেন সোহাগ ও সাধারণ সম্পাদক বাবুল মিয়া এবং ৯নং ওয়ার্ডের সভাপতি রাজীব ও সাধারণ সম্পাদক পনির হোসেনকে নির্বাচিত করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭