সোনারগাঁয়ে তৈল চুরি অপরাধে ৬ জন গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে তৈল চুরি অপরাধে ৬ জন গ্রেফতার

 



সোনারগাঁয়ে তৈল চুরি অপরাধে ৬ জন গ্রেফতার 


আজকের সংবাদ ডেক্স; নারায়ণঞ্জের সোনারগাঁয়ে তৈল চুরি অপরাধে ৬ জনকে গ্রেফতার করেছেন সোনারগাঁ থানা পুলিশ। 


গতকাল মঙ্গলবার রাতে তাদের উপজেলার মেঘনা শিল্পনগরীর মদিনা কোম্পানী থেকে গ্রেফতার করা হয়।



এ ঘটনায় মদিনা গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।


গ্রেফতারকৃতরা হলেন কচুয়া থানার পরানপুর গ্রামের কবির হোসেন পাটোয়ারীর ছেলে এমদাদ হোসেন,একই এলাকার তাজুল পাটোয়ারীর ছেলে নজরুল ইসলাম,ব্রাহ্মণবাড়ীয়া সদর থানার ফুলবাড়ীয়া গ্রামের নাসির উদ্দিন খানের ছেলে নাজিম উদ্দিন খান,কুমিল্লা জেলার মুরাদনগর থানার খুরুইল গ্রামের সমেন্দ্র লাল রায়ের ছেলে আশীষ কুমার রায় ও একই থানার বদরপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে ইরন মিয়া।


সোনারগাঁ থানায় দায়ের করা মামলায় উল্লেখ করা হয়,মেঘনা শিল্পনগরীর মদিনা সিমেন্ট ইন্ডাঃ লিঃ(লজিষ্টিকস)মদিনা পেট্রোলিয়াম, এল, পি, জি ষ্টেশন এন্ড কনভার্শন লিমিটেড তাদের অধীনে পরিচালিত ট্রাকে তেল দিয়ে থাকেন। লজিষ্টিকস বিভাগের অপারেশন শাখায় কর্মকর্তাগন তেলের স্লিপ ইস্যু করেন। 


যা ড্রাইভাররা পেট্রোল পাম্পে জমা দিয়ে পাম্প অপারেটরের নিকট হতে তৈল গ্রহন করেন। উক্ত আসামীগন পরষ্পর যোগসাজশে গত ২০২০ সালের এপ্রিল থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত মদিনা পেট্রোলিয়াম, এল, পি, জি ষ্টেশন এন্ড কনভার্শন লিঃ এর পাম্প অপারেটর, অপারেশন বিভাগের কর্মরত কর্মকর্তা, ও ড্রাইভারসহ আরও ৫/৬ জন ফুয়েলের আসল স্লিপের সাথে হুবহু জাল স্লিপ তৈরী করে প্রতারনা বিশ্বাস ভঙ্গ করে ১ কোটি ৯ লাখ ৭৩ হাজার ৮২০ টাকার তেল চুরি করেন। পরবর্তীতে কোম্পানীর পক্ষ থেকে তদন্ত করে বিষয়টি প্রমানিত হয়। 


এ ঘটনায় থানায় কোম্পানীর পক্ষ থেকে অভিযোগ দিলে পুলিশ মঙ্গলবার রাতেই ৬ জনকে মদিনা কোম্পানী থেকে গ্রেফতার করে। গ্রেফতারের পর আসামীদের জিজ্ঞেসাবাদে তারা স্বীকার করেন।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ  রফিকুল ইসলাম জানান, মদিনা গ্রুপের তৈল চুরির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে, আসামীদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭