সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতা বাবু’র স্বরণে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতা বাবু’র স্বরণে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত



সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতা বাবু’র স্বরণে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত 


আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবুর স্বরণে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার(১৪জানুয়ারী)সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকার সমাজিক কবরস্থান সংলগ্ন মাদ্রাসায় এ কুলখানি অনুষ্ঠিত হয়।


জাহিদ হাসান বাবুর কুলখানি উপলক্ষে ঝাউচরের সমাজিক কবরস্থান সংলগ্ন মাদ্রাসায় বৃহস্পতিবার দিন ফজর থেকে শুরু হয় কুরআন তেলাওয়াত, পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়। 


দোয়া অনুষ্ঠানে অংশ নেন অর্ধশত আলেম, শতাধিক মাদ্রাসা ছাত্র, একান্ত আত্মীয়স্বজন ও মরহুম জাহিদ হাসান বাবু'র ছাত্রলীগের সতীর্থরা। 


প্রসঙ্গত ৯ জানুয়ারি শনিবার দুপুর ৩টায় হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু  ইন্তেকাল করেন (৩২)। মৃত্যুকালে তিনি বৃদ্ধ বাবা, স্ত্রী,দুই ছেলে,দুই ভাই ও এক বোন সহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। 

জাহিদ হাসান বাবু ছিল একজন সম্ভাবনাময় তরুন। সম্মুখ করোনাযোদ্ধা। ছাত্রলীগের মিছিলের অগ্রসৈনিক।রাজপথ কাঁপিয়ে দেয়ার মতো একজন একনিষ্ঠ সংগঠক। তরুনদের নেতৃত্বের ভরসাস্থল। দায়িত্ববান বিচক্ষণ একজন মানুষ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭