নারায়ণগঞ্জের মধ্যে সোনারগাঁকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে ডিসি মোস্তাইন বিল্লাহ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

নারায়ণগঞ্জের মধ্যে সোনারগাঁকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে ডিসি মোস্তাইন বিল্লাহ



নারায়ণগঞ্জের মধ্যে সোনারগাঁকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে ডিসি মোস্তাইন বিল্লাহ


মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে নবাগত জেলা প্রশাসকের আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার(১৪জানুয়ারী)সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।



এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন,নারায়ণগঞ্জকে নিয়ে আমরা স্বপ্ন দেখি, আমাদের স্বপ্ন অনেক,নারায়ণগঞ্জ এমন একটি স্থান যেখানে রাজনৈতিক,সামাজিক ও অর্থনৈতিকভাবে গুরুত্ব বহন করে। একটি সুন্দর নারায়ণগঞ্জ উপহার দেওয়ার জন্য সকলকে নিয়ে কাজ করতে চাই। নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও ভিশন-২০৪১ নিয়ে কাজ করে যাবো। এ কাজের মধ্যে সব কিছুতেই ডিজিটালের ছোঁয়া থাকবে। তিনি বলেন,মুক্তিযোদ্ধাদের জন্যই আমরা এ দেশ পেয়েছি। মুক্তিযোদ্ধাদের সম্মান সবার উপরে। তাদেরকে সম্মান দিতে হবে। সোনারগাঁ একটি পর্যটন নগরীর স্থান। সোনারগাঁকে আলাদা গুরুত্ব দিয়ে কাজ করতে চাই। সোনারগাঁকে সারা বিশ্বে পরিচিতি করতে পর্যটন নিয়ে কাজ করে নারায়ণগঞ্জের মধ্যে সোনারগাঁকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।


সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন।


অন্যান্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন,সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার(ভুমি)গোলাম মুস্তফা মুন্না, ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,সোনারগাঁ থানার তদন্ত অফিসার তবিত রহমান,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক,সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব,জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু,বিভাগীয় কর্মকর্তা,সাংবাদিক,শিক্ষক বৃন্দসহ আরও অনেকে।


মতবিনিময় সভা শেষে সকল ইউনিয়ন পরিষদে কম্পিউটার, দুস্থ ও অসহায় মহিলাদের সেলাই মেশিন ও বিভিন্ন ক্রীড়া সংগঠনকে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। পরে সোনারগাঁও উপজেলা ভূমি কার্যালয় ও মেঘনা শিল্প নগরী এলাকায় ডিসি গার্ডেন পরিদর্শন করেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭