আপনাদের উন্নয়ণে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ--এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

আপনাদের উন্নয়ণে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ--এমপি খোকা



আপনাদের উন্নয়ণে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ--এমপি খোকা

মোঃ নুর নবী জনিঃনারায়ণগঞ্জ সোনারগাঁ পৌরসভায় ৮/৯নং ওয়ার্ডে ১০টি সড়ক নির্মাণ ও দুটি ঘাটলার উদ্বোধন করা হয়েছে।

বুধবার(৩০শে ডিসেম্বর) বিকেলে নারায়ণগন্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে পৌরসভার সার্বিক উন্নয়ন কল্পে ও মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌর নাগরিক কমিটির সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব সাদেকুর রহমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পৌর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ও সোনারগাঁ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব সাইদুর রহমান মোল্লা, আসন্ন পৌর নির্বাচনে পৌর নাগরিক কমিটির মেয়র পদপ্রার্থী ও এমপি পত্নী  ডালিয়া লিয়াকত।

প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা বলেন,আমি খোকা কখনো কাউকে ধোঁকা দিয়ে কোন কাজ করিনা। পৌরসভার নাগরিক কমিটি এবং কাউন্সিলরদের সাথে আলোচনা করে মানুষের চাহিদা অনুযায়ী প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাটের উন্নয়ন করেছি এবং ভবিষ্যতেও করবো। পৌরসভার নাগরিক কমিটির আহবানে আমার সহধর্মিণী ডালিয়া লিয়াকতকে আগামী পৌরসভা নির্বাচনে মেয়র হিসেবে প্রার্থী করা হয়েছে। আপনারা আপনাদের মনোনীত মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতকে জয়যুক্ত করার জন্য কাজ করে যান আমি সুষ্ঠু নির্বাচনের জন্য এবং আপনাদের উন্নয়ণে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ। 


এসময় আরও উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, পিরোজপুর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম বিডি আর,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়নগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ রায়হান জয়,পৌর নাগরিক কমিটির সহ সভাপতি আনোয়ার হোসেন,পৌর নাগরিক কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ জামান,সহ সভাপতি আলহাজ্ব রেজাউল করিম,সহ সভাপতি মোহাম্মদ আলী,যুগ্ন সম্পাদক মোতালিব মিয়া স্বপন,সহ সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী,সহ সভাপতি গরীব নেওয়াজ, অর্থ সম্পাদক আলহাজ্ব জাকির ভুঁইয়া,সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন মিয়া, কাউন্সিলর জাহেদা আক্তার মনি,কাউন্সিলর মোঃশাহজালাল,মোঃ দুলাল মিয়া, কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম,কাউন্সিলর মোঃ ফারুক আহমেদ তপন,কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান মধু,কাউন্সিলর পারভীন আক্তার,সাবেক কাউন্সিলর রোকসানা আক্তার,পৌর নাগরিক কমিটির কার্যকরী সদস্য মোঃআক্তার হোসেন,সাবেক কাউন্সিলর জসিমউদদীন,কাউন্সিলর প্রার্থী কায়সার,মোঃ ইমরান, মোঃ খালেক ভুইয়া,মোঃ বাদল মিয়া,মোঃ ওমর ফারুক টিটু,হাবিবুর রহমান হাবিব, মোঃ মুকুল মিয়া,মোঃখোকন মিয়া, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মুজিবর রহমান, মোঃ শাহালম বাপ্পি,মোঃ হাফেজ আলমগীর,মোঃ মিলন মিয়া,মোঃ শাহালম,মোঃখোরশেদ, মোঃ শহীদ,যুবলীগ নেতা নবনূর হোসেন সাবিক,মোঃ বাবু, মোঃ সিরাজ মিয়া,মোঃ জাহাঙ্গীর মিয়া,মোঃআব্দুর রউফ মিয়া,মোঃ আরবী টিটু,মোঃ কাউসার আহমেদ,মোঃ বুলবুল,হাসান ইমাম,জসিমউদদীন মোল্লা,আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলাউদ্দিন, বেবি আকতার,আকলিমা বেগম,মুজিবুর, মোঃ জহির মিয়া,ডাঃ সাইফুল, জাহের মোল্লা,মোঃ শাহপরান,মোঃ রাসেল মিয়া,মোঃরাজু আহমেদ, মোঃমশিউর রহমান,মাহাবুবসহ পৌর নাগরিক কমিটির শতাধিক নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭