গণতন্ত্র রক্ষা ও বিজয় দিবস উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা ও র‍্যালি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

গণতন্ত্র রক্ষা ও বিজয় দিবস উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা ও র‍্যালি


গণতন্ত্র রক্ষা ও বিজয় দিবস উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা ও র‍্যালি



মোঃ নুর নবী জনিঃ গণতন্ত্র রক্ষা ও বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির আয়োজনে আলোচনা সভা ও র‍্যালি  অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৩০ডিসেম্বর) বিকেল ৪টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা নিউটাউন এলাকায় অবস্থিত আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভা ও র‍্যালি  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ মোল্লা,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ডাঃআতিক উল্লা।

মেঘনা নিউটাউন এলাকায় গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের জনগণ মহান মুক্তিযুদ্ধের চেতনা,উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে ব্যালটের মাধ্যমে আ’লীগের নৌকা প্রতীকে গণরায় দিয়েছে।

এসময় প্রধান বক্তা ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, স্বাধীনতাবিরোধী-যুদ্ধাপরাধী,১৫ ই আগষ্ট,জেলহত্যা ও ২১ আগস্টের খুনি এবং সন্ত্রাস ,জঙ্গীবাদ সরাসরি প্রত্যাখ্যান করেছিলো দেশের জনগণ। বিএনপি তাদের চিরাচরিত ষড়যন্ত্রের রাজনৈতিক ধারাবাহিকতায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও গণতান্ত্রিক অগ্রযাত্রাকে ব্যাহত করতে অপতৎপরতা চালায়।শুধু তাই নয় ৫ই জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে এবং পরে গণতান্ত্রিক ধারাবাহিকতা বিনষ্ট করতে সারাদেশে বিএনপি জামাত জোট আগুন সন্ত্রাস ও নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে শত শত সাধারণ মানুষকে হত্যা করে

এসময় অন্যান্যদের আরোও উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহবায়ক আতিকুল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হকসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭