সোনারগাঁবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষক সমিতির সভাপতি সফিকুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষক সমিতির সভাপতি সফিকুল ইসলাম

 


সোনারগাঁবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষক সমিতির সভাপতি সফিকুল ইসলাম।

আজকের সংবাদ ডেক্সঃ মহান বিজয় দিবস উপলক্ষ্যে সোনারগাঁবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগা উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন মহাসম্পাদক সফিকুল ইসলাম শফিক। একই সঙ্গে তিনি বিশেষ করে নোয়াগাঁও ইউনিয়নের লাদুরচর এলাকাবাসীকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানান।


এ ছাড়াও মহামারি করোনার দ্বিতীয় ধাপে সচেতন থাকতে এবং মাস্ক ব্যবহার করতে নোয়াগাঁও বাসীর প্রতি আহ্বান জানান। গণমাধ্যমে পাঠানো এক বাণীতে তিনি এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।


বাণীতে সফিকুল ইসলাম আরও বলেন, মহান মুক্তিযুদ্ধ আমাদের জাতীয় জীবনে এক গৌরবময় অধ্যায়। তাই মহান বিজয় দিবস প্রতিটি বাঙালির সামনে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। দীর্ঘ ৯মাস রক্তক্ষয়ী যুদ্ধে শহীদের আত্মত্যাগ আর ২লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বিজয় আমাদের অহংকার। পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের বীরোচিত যুদ্ধ আমাদের এগিয়ে চলতে আজীবন অনুপ্রেরণা যোগাবে। মুক্তিযুদ্ধের চেতনা আমাদের দেশকে আরও উন্নত ও সম্বৃদ্ধ করতে শক্তি যোগায়।


বিজয় দিবস উপলক্ষে দেওয়া বাণীতে স্বাধীনতা যুদ্ধের অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন তিনি।


এছাড়া মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফেরাত ও মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন। সব ভেদাভেদ ভুলে বিজয় দিবসের চেতনায় সুখি, সমৃদ্ধশালী বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবার প্রতি উদাত্ত আহ্বান জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭