সোনারগাঁ বাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁ বাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত

সোনারগাঁ বাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত 


  


আজকের সংবাদ ডেস্কঃ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী, জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলার চেয়ারম্যান ও নাগরিক কমিটির সমর্থিত আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত। 


তিনি আজকের সংবাদ ডট কমে দেয়া শুভেচ্ছা বার্তায় বলেন,দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াইয়ে লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর অর্জিত হয় আমাদের মহান স্বাধীনতা। আমি দৃঢ় ভাবে বলতে পারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণেই আজকে আমরা স্বাধীন বাংলাদেশ নামক একটি দেশ পেয়েছি।বিজয়ের দিবসে আমি সকল মুক্তিযোদ্ধাদের রুহের আত্মার মাগফেরাত কামনা করছি। করোনার এই পরিস্থিতিতে সবাই নিজ নিজ নিরাপদ অবস্থান থেকে সকল মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত কামনা করুন।


তিনি আরো বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রগতি হচ্ছে তার ইতিহাস সাক্ষী। যেখানে সবাই মুখ ফিরিয়ে নিয়েছে পদ্মা সেতুর কথা শুনে। কিন্তু আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা সম্ভব করে দেখিয়েছেন।আজ তা দৃশ্যমান। এটাই হলো শেখ হাসিনা। সবাইকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্তা রাখার আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭