অবৈধ ভাবে দখলে যেতে মার্কেটে আগুন দেয়ার অভিযোগ আল মোস্তফা গ্রুপের বিরুদ্ধে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

অবৈধ ভাবে দখলে যেতে মার্কেটে আগুন দেয়ার অভিযোগ আল মোস্তফা গ্রুপের বিরুদ্ধে


অবৈধ ভাবে দখলে যেতে মার্কেটে আগুন দেয়ার অভিযোগ আল মোস্তফা গ্রুপের বিরুদ্ধে





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ উপজেলার ইউনিয়নের সাহাপুর এলাকার পার্শ্ববর্তী সাহাপুর মৌজায় অবৈধ ভাবে হুমকি দিয়ে পাশের মালিকাধীন জমি দখল করতে না পেরে সেই মালিকের মার্কেটে রাতের আধারে লুটপাট ও আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ উঠেছে আল মোস্তফা গ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে।





আল মোস্তফা গ্রুপের জমির পাশের ১৩ শতাংশ জমি দখল নিতেই সেই জায়গার মার্কেট লুট ও আগুন দেয়া হয়েছে বলে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছেন সোনারগাঁ থানা পুলিশ।





অভিযোগে জানা যায়, মঙ্গলবার (১০ নভেম্বর) রাত ৩ ঘটিকায় কে মৃত আঃ রহমানের ছেলে আল মোস্তফা গ্রুপের স্বত্বাধিকারী আল মোস্তফা (৫২) এর নির্দেশে সাতভাইয়াপারার মৃত আমিন উদ্দিন মেম্বারের ছেলে মোঃ হামিদুল্লাহ ও আরো অজ্ঞাত ৫/৬ জন মিলে গভীর রাতে সাহাপুরের মৃত আঃ গফুরের ছেলে আঃ আজীজ (৭২) নামের এক ব্যক্তির মার্কেটের একটি মুদিদোকানে লুট এবং পুরো মার্কেটে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। গভীর রাতের আগুন নিভাতে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ কর আগুন নিয়ন্ত্রণে আনেন।





আঃ আজিজ জানান, গত কয়েক বছর যাবত আল মোস্তফা আমার ক্ররয় কৃত জমি দখল করতে আমাকে স্থানীয় সন্ত্রাসী ও তার পালিত মাস্তানদের মাধ্যমে হুমকি দিয়ে আসছিলো। আমার নামে মিথ্যা মামলা দিয়ে আমাকে হেনস্থা করতে চেয়েছে এই ভূমিদস্যু। সর্বশেষ আমার জমি দখল করতে না পেরে সেই জমিতে থাকা মার্কেট লুট ও আগুন দিয়ে আমাকে পথে বসিয়ে দিয়েছে। মার্কেটে লুট ও আগুন দিয়ে প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার ক্ষতিসাধন করেছে বলে জানান তিনি।
আঃ আজীজের মার্কেটের মুদিদোকানে লুট এবং পুরো মার্কেটে আগুন দেয়ার বিষয়ে মুঠোফোনে আল মোস্তফাকে প্রশ্ন করলে তিনি জানান, ঘটনাটি তিনি মাত্রই জানলেন এবং ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা অস্বীকার করেন।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, আল মোস্তফা গ্রুপ বা যে কোন কোম্পানীই কারো জমি অবৈধ ভাবে দখল করতে পারবে না। খুব শীঘ্রই তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭