সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা


সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার চেষ্টা





মোঃ নুর নবী জনিঃ পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জ জেলার সরকারী সোনারগাঁ কলেজের ছাত্র শাকিল(২০)কে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।





গত সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদের বাংলাবাজার এলাকায়  এ ঘটনা ঘটে।





আহত শাকিল (২০) সরকারী সোনারগাঁ কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উত্তর দামোদরদী এলাকার বাচ্চু মিয়ার ছেলে।





আহত শাকিলের বাবা জানান,শাকিলকে অপহরণ করে গত সোমবার বাংলাবাজার এলাকায় নিয়ে পিস্তল ঠেকিয়ে চাপাতি দিয়ে সন্ত্রাসী শাহীনসহ তার ৫/৬ জন সহযোগী এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যার উদ্দেশ্যে রক্তাক্ত জখম করেছে। সন্ত্রাসী শাহীন সনমান্দী ইউনিয়ন পরিষদের ইমানেরকান্দী আনোয়ারের ছেলে।





পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ কর্ত্যব্যরত চিকিৎসক জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে রেফার্ড করে। জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করার পর তার অস্ত্রোপচার করে গত মঙ্গলবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের কর্ত্যব্যরত চিকিৎসক পঙ্গু হাসপাতালে হাসপাতালে রেফার্ড করে।





ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।





এবিষয়ে সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭