করোনা কালে মানব সেবায় অ্যাওয়ার্ড পেলেন ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৯ নভেম্বর, ২০২০

করোনা কালে মানব সেবায় অ্যাওয়ার্ড পেলেন ইঞ্জিঃ মাসুম


করোনা কালে মানব সেবায় অ্যাওয়ার্ড পেলেন ইঞ্জিঃ মাসুম





মোঃ নুর নবী জনি :  মানবিক অবদানের জন্য“ ইউনাইটেড ন্যাশন সাসটেইনেবল ডেভেলপূমেন্ট গােলস্ এর আওতাধীন প্রটেকশন অব রাইটস্ ইন বাংলাদেশ (পিআরবি) এর পক্ষ থেকে সােনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরােজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম কে “ CORONA WARRIOR PRB GLOBAL AWARD & CERTIFICATE ” প্রদান করা হয়েছে।





সোমবার(৯নভেম্বর) বিকেলে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ সাটিফিকেটটি প্রদান করেন কেন্দ্রীয় কমিটির দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ দপ্তর।





বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে করােনাকালীন সময়ে ইঞ্জিনিয়ার মাসুমের নিজস্ব অর্থায়নে কর্মহীন মানুষদের মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার,গ্লাবস,পিপিই,ঔষধ ও খাদ্য সামগ্রী বিনামূল্যে বিতরণ ও নগদ আর্থিক সাহায্য, সামাজিক সচেতনতা সৃষ্টি করায় এ পদক প্রদান করা হয়।









এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর মাসুুম বলেন,জনগনের সেবার জন্য আল্লাহ-তায়ালা আমাকে নেতা ও চেয়ারম্যান বানিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন। এজন্য জাতির দূর্যোগ মুর্হুতে আমার যতটুকু সামর্থ্য ছিল সেই সামর্থ্য অনুয়ায়ী সোনারগাঁ উপজেলা বাসীর সেবা করার চেষ্টা করেছি। জানিনা কতটুুকু করতে পেরেছি,তবে নিজের জীবন বাজি রেখে দিনরাত মানুষের মুখে দুমুঠো ভাত তুলে দেয়ার চেষ্টা করেছি। 





তিনি বলেন,সারা পৃথিবীতে গড়ে শত বছর পর পর মহামারী দেখা দেয়,আমার ভাগ্য ভাল এমন একটি মহামারীতে গরীব দু:খী মানুষের মুখে সামান্য হলেও হাসি ফুটাতে পেরেছি,সেজন্য আমি গর্বিত।
আমার এ কাজে উৎসাহ সৃষ্টি করার জন্য পিরোজপুর বাসীসহ সোনারগাঁ বাসীকে ধন্যবাদ জানাই। তাদের সহায়তায় সকল কার্য সুন্দর সুশৃঙ্খল ভাবে করতে পেরেছি।ইনশাআল্লাহ আগামীতেও আমি আপনাদের পাশে থাকবো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭