র‌্যাব-১১র অভিযানে কাঁচপুর থেকে ৩ চাঁদাবাজ গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

র‌্যাব-১১র অভিযানে কাঁচপুর থেকে ৩ চাঁদাবাজ গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে কাঁচপুর থেকে ৩ চাঁদাবাজ গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ের কাঁচপুর থেকে চাঁদাবাজ চক্রের ৩ সদস্যকে হাতে নাতে গ্রেপ্তার করেছে র‌্যাব।





উপজেলার কাঁচপুরের নয়াবাড়ী এলাকা থেকে মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে র‌্যাব-১১ এর একটি টিম তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো-মোঃ বাবুল (৩৮), মতিউর রহমান ওরফে বুইট্টা মামুন (৪১) ও মোঃ দ্বীন ইসলাম (৬৫)।





এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৮৫ হাজার ১০০ টাকা ও ১টি চাইনিজ কুড়াল, ১টি চাকু ও ১টি ছোরা উদ্ধার করা হয়। তাদের প্রত্যেকের বাড়ি কাঁচপুরের নয়াবাড়ি এলাকায়। র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি সুমিনুর রহমান এ তথ্য জানান।





তিনি আরও জানান, একটি চাঁদাবাজ চক্র পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে কাঁচপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অনন্ত গার্মেন্টস ও এস এফ ফ্যাশনের সামনে বসা ভ্রাম্যমাণ অস্থায়ী ফুটপাতের দোকানদারদের থেকে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে এককালীন ৫ হাজার টাকা এবং পরর্বতীতে দৈনিক প্রতি দোকান থেকে ১০০ টাকা থেকে ১২০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। দোকানদারদেরকে ধারালো অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক চাঁদা আদায় করে। গ্রেপ্তারকৃতরা চাঁদাবাজির কথা স্বীকার করেছে।





র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, ভূক্তভোগীরা জানায় যে, তাদের এরূপ অত্যাচার ও চাঁদা আদায়ের বিরুদ্ধে মুখ খুললে বড় ধরণের ক্ষয়ক্ষতি ও প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এ সকল চাঁদাবাজদের অত্যাচারে দোকানদাররা অতিষ্ঠ। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭