ইসলামের পক্ষে বক্তব্য দিয়ে প্রশংসায় ভাসছে এমপি খোকা,অপপ্রচারে ব্যাস্ত মিথ্যাবাদীরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

ইসলামের পক্ষে বক্তব্য দিয়ে প্রশংসায় ভাসছে এমপি খোকা,অপপ্রচারে ব্যাস্ত মিথ্যাবাদীরা


ইসলামের পক্ষে বক্তব্য দিয়ে প্রশংসায় ভাসছে এমপি খোকা,অপপ্রচারে ব্যাস্ত মিথ্যাবাদীরা





আজকের সংবাদ ডেস্কঃ আমি কোন এমপি হিসেবে না,একজন মানুষ হিসেবে একজন মুসলমান হিসেবে বলছি মুসলিম জাতীর কলিজার টুকরা যাকে সৃষ্টি না করলে কূল কায়েনাত জিন ইনসান কেউ সৃষ্টি হতো না সেই রহমতের নবী হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে ব্যাঙ্গচিত্র তৈরী করার অপরাধে আমি যদি পারতাম ফ্রান্সের প্রেসিডেন্টকে হত্যা করে হাসি মুখে ফাঁসিতে ঝুলতাম।





এমন সাহসী ও সময়োপযোগী একটি বক্তব্য দেয়ার কারণে শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বের মুসলিম উম্মাহর কাছে একজন সাহসী বীর হিসেবে নতুন পরিচয়ে পরিচিত হয়েছেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা।





নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আমিনপুর পৌরসভা মাঠে হেফাজতে ইসলামের প্রয়াত আল্লামা আহমদ শফির স্বরণ সভায় এমন সাহসী বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য ধর্মপরায়ণ জননেতা লিয়াকত হোসেন খোকা।





এমপি খোকার বলিষ্ঠ কন্ঠে এমন সাহসাী বক্তব্য শুনে মাঠে উপস্থিত হাজার হাজার মুসল্লিরা আল্লাহু আকবার বলে তাকবীর দিতে থাকেন। একজন সংসদ সদস্যের এমন সাহসী বক্তব্য মূহুর্তেই আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি নিউজ,বিবিসি বাংলা নিউজ সহ দেশের শীর্ষ স্থানীয় দৈনিক পত্রিকা প্রথমআলো,যুগান্তর, কালেরকন্ঠ,স্বাধীন সংবাদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচার হয়ে মুহূর্তেই তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। ফেসবুক জুরে দেশ বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে এমপি খোকাকে মুসলিম জনতা আন্তরিক ধন্যবাদ জানাতে থাকেন।





অপর দিকে এমপি খোকার এমন ব্যাক্তিগত মতামতকে ভিন্ন খাতে নিয়ে দলীয় করণের চেষ্টা করে কয়েকটি গণমাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশ করে সমালোচনার সৃষ্টি করছে একটি কূচক্রিমহল।কয়েকটি গণমাধ্যমে এমপি খোকার বিরুদ্ধে ব্যবস্থা নিবে জাপা বা ইসলামের পক্ষের বক্তব্যকে হিংসাত্মক বানিয়ে পত্রিকার শিরোনাম করা হচ্ছে,ফ্রান্সের প্রধানমন্ত্রীকে হত্যা করতে চায় এমপি খোকা'এমন আক্রমণাত্মক আংশিক শিরোনাম দিয়ে জনমনে নেতিবাচক প্রভাব বিস্তার করতে ব্যস্ত একদল স্বার্থান্বেষী মহল।
এমপি খোকাকে নিয়ে বা তার ইসলামের পক্ষের বক্তব্য নিয়ে এমন মিথ্যাচার বা তাকে হেনস্তা করার ঘটনায় সোনারগাঁসহ সারা বাংলাদেশ তথা সারা বিশ্বের কোটি কোটি মুসলমান তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সেই সাথে এমপি খোকাকে এমন সাহসী বক্তব্য দেয়ায় ইসলামের একজন সাহসী বীর হিসেবে ঘোষনা করেন মুসলিম তওহিদি জনতা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭