এমপি খোকা সাহেব আনোয়ার চেয়ারম্যানের নাম ফলক ভাঙ্গার ব্যাপারে কিছুই জানেন না : অধ্যক্ষ সুলতান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

এমপি খোকা সাহেব আনোয়ার চেয়ারম্যানের নাম ফলক ভাঙ্গার ব্যাপারে কিছুই জানেন না : অধ্যক্ষ সুলতান


এমপি খোকা সাহেব আনোয়ার চেয়ারম্যানের নাম ফলক ভাঙ্গার ব্যাপারে কিছুই জানেন না : অধ্যক্ষ সুলতান





আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগন্জ জেলার সোনারগাঁ উপজেলার সোনারগাঁ জি আর ইনস্টিটিউশনে অধ্যক্ষ সুলতান মিয়া ও সোনারগাঁ পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর,সোনারগাঁ জি আর ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সদস্য দুলাল মিয়ার একটি ফোনালাপ ফাঁস হয়েছে।





গত রোববার রাতে ৪ মিনিট ২২ সেকেন্ডের ফোন আলাপটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।





ফোনালাপে সোনারগাঁ জি আর ইনস্টিটিউশনের অধ্যক্ষ সুলতান মিয়া বলেন,আমি বিএনপি সেটা স্যার(এমপি) জানে।সে জন্য তিনি আমাকে বিএনপি বলে ডাকেন।এছাড়া ফোনালাপে  সোনারগাঁ জি আর ইনস্টিটিউশনের মুল ফটকে সাটানো নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোঃআনোয়ার হোসেনের নাম ফলকটি ভাঙ্গার ব্যাপারে বিস্তারিত আলোচনা করেন।





ফোন আলাপে দুলাল কাউন্সিলর ফোন করে অধ্যক্ষকে সালাম দিয়ে বলেন স্যার জামান ভাইকে ফোন দিয়েছিলাম ফোন ধরে নাই তারা কি আসছে। তখন অধ্যক্ষ সুলতান মিয়া বলেন আমি তাদের আসতে বলছি তারা আসবে আপনি আসেন। তখন দুলাল মিয়া বলেন আমি আসলে যদি কোন সমস্যা হয়। তখন সুলতান মিয়া দুলাল মিয়াকে অভয় দিয়ে বলেন,আমি বলেছি তো তারা আসবে আপনার আসেন কোন সমস্যা নেই।





এর পর দুলাল মিয়া নাম ফলকটি ভাঙ্গার বিষয়ে বলেন,স্যার সে দিন এমপি সাহেব যখন স্কুলে গেছে তখন আমি ও ছিলাম। তখন দেখলাম স্যার বিভিন্ন সমস্যা নিয়া আপনার সাথে কথা বলে বের হয়ে গেছেন।এরপর আমরাও বের হয়ে গেছি। স্যার এমপি স্যার কি নাম ফলক ভাঙ্গছে? তখন উত্তরে অধ্যক্ষ বলেন,না স্যার তো কলেজ থেকে বের হয়ে পৌরসভায় ডুকেছে তখন আমিও স্যারকে পৌরসভা পর্যন্ত দিয়ে বিদায় নিয়ে চলে এসেছি। স্যার এটা ভাঙ্গার  ব্যাপারে কিছুই জানে না। তখন কাউন্সিলর দুলাল অধ্যক্ষ কে প্রশ্ন করেন আপনি নাকি সাংবাদিকদের কাছে বলেছেন এটা এমপি স্যার ভেঙেছে তখন অধ্যক্ষ সুলতান মিয়া কথা ঘুরিয়ে বলেন আমিতো কত কথাই বলি, সাংবাদিকরা লিখে দিলেই হলো। আপনি আসেন সামনা সামনি সব খুলে বলবো।এছাড়া তিনি আরো কিছুক্ষন কথা বলেন কাউন্সিলর দুলালের সাথে যা ফেসবুকে ভাইরাল হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭