মিরপুর প্রেসক্লাবে দিনব্যাপী "উন্নয়ন সাংবাদিকতা"র কর্মশালা অনুষ্ঠিত ও সনদ বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২২ নভেম্বর, ২০২০

মিরপুর প্রেসক্লাবে দিনব্যাপী "উন্নয়ন সাংবাদিকতা"র কর্মশালা অনুষ্ঠিত ও সনদ বিতরণ


মিরপুর প্রেসক্লাবে দিনব্যাপী "উন্নয়ন সাংবাদিকতা"র কর্মশালা অনুষ্ঠিত ও সনদ বিতরণ                                 





মিরপুর প্রতিনিধীঃ-মিরপুর প্রেসক্লাবে “সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ” শীর্ষক দিনব্যাপী উন্নয়ন সাংবাদিকতার কর্মশালা শেষে সনদ বিতরণ করা হয়েছে। সনদ বিতরণ করেন. ফেকাল্টি অব এগ্রিকালচার ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড.এম.এ রহিম-ডিন।





এর আগে শনিবার সকালে প্রেসক্লাব প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হয়। ফেকাল্টি অব এগ্রিকালচার ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড.এম.এ রহিম-ডিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উদ্বোধনী বক্তৃতা করেন দৈনিক পৃথিবী প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশক জনাব সৈয়দ শফিকুর রহমান পলাশ।





প্রধান বক্তা হিসেবে জাতীয় শুদ্ধাচার কৌশল, তথ্য অধিকার, সেবাপ্রদান প্রতিশ্রুতি অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও বার্ষিক কর্মসম্পাদন নিয়ে বিস্তারিত বক্তব্য রাখেন ফ্রি-ল্যান্স জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এর সভাপতি গোলাম কাদের।





বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাংবাদিক সাঈদুর রহমান রিমন তুলে ধরেন সাংবাদিকতার নানা ক্ষেত্রে বিরাজমান সমস্যা ও তা থেকে মুক্তি পাওয়ার নানা কলা কৌশল। সাংবাদিকতায় আইন কানুন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন এডভোকেট দেবাশীষ বিশ্বাস।





অনুষ্ঠানে ঢাকা মহানগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা গোলাম সারওয়ার পিন্টু, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলম ও প্রশিক্ষণে অংশ গ্রহণকারীদের পক্ষ থেকে দুই জন প্রতিনিধি বক্তৃতা করেন।





কর্মশালায় জাতীয় শুদ্ধাচার কৌশল, তথ্য অধিকার, সেবাপ্রদান প্রতিশ্রুতি অভিযোগ প্রতিকার ব্যবস্থা ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্বন্ধে গণমাধ্যম কর্মীদের প্রশিক্ষণ প্রদান করা হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭