নিজের ফুটফুটে শিশু কন্যাকে আছড়ে হত্যা করলেন নিষ্ঠুর পিতা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২২ নভেম্বর, ২০২০

নিজের ফুটফুটে শিশু কন্যাকে আছড়ে হত্যা করলেন নিষ্ঠুর পিতা


নিজের ফুটফুটে শিশু কন্যাকে আছড়ে হত্যা করলেন নিষ্ঠুর পিতা





আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে জোরে জোরে কান্না করায় রেগে গিয়ে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে আপন পিতা মীম নামে ২৯ দিনের এক ফুটফুটে শিশুকে আছড়ে হত্যা করেছেন।






শনিবার(২১শে নভেম্বর)ভোর ৬টার দিকে উপজেলার পাড়াগাঁও বড় মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।





শিশুটির পিতা কামাল হোসেন উপজেলার মাছিমপুর হাউলিপাড়া এলাকার বাবুল ওরফে শহিদুল্লাহর ছেলে।
শিশুটির মা খাদিজা বেগম জানান, বিয়ের পর থেকেই কামাল হোসেন কোনো কাজ কর্ম করেন না।





তবে মাঝে মাঝে একটি হোটেলে অস্থায়ীভাবে কাজ করেন। মীম জন্মের আগে থেকেই কামাল হোসেন ছেলে সন্তানের প্রত্যাশা করে আসছিলেন। পরে মেয়ে সন্তান জন্ম নেয়ার পর থেকে কামাল হোসেন ক্ষিপ্ত ছিলেন। মীম জন্মগ্রহণের পর থেকেই কামাল হোসেন তার স্ত্রী খাদিজা বেগমের ওপর নির্যাতন করে আসছিল। এ ছাড়া কামাল হোসেন তার মা জোসনা বেগমকেও বিভিন্ন সময় মারধর করতেন।
খদিজা বেগম বলেন, শনিবার ভোর ৬টার দিকে পাড়াগাঁও এলাকার বাড়িতে শিশু মীম আমার কোলে থেকে কান্না করছিল। এ সময় বাবা কামাল হোসেন শিশুটির কান্নার শব্দে আমার সঙ্গে রাগারাগি করে। একপর্যায়ে কামাল হোসেন ক্ষিপ্ত হয়ে শিশু মীমকে আমার কোল থেকে ছিনিয়ে নিয়ে খাটে আছড়ে হত্যা করেন। পরে পরিবারের অন্যান্য সদস্যরা কামাল হোসেনকে আটক করার আগেই তিনি পালিয়ে যান।





ভূলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিছুর রহমান জানান, হত্যার খবর শুনে দুপুর দেড়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় শিশুর মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। শিশুটির পিতা কামাল হোসেনকে আটকের চেষ্টা চলছে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭