র‌্যাব-১১র অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১ নভেম্বর, ২০২০

র‌্যাব-১১র অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক


র‌্যাব-১১র অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক





আজকের সংবাদ ডেস্কঃ র‌্যাব-১১র অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গণধর্ষণ মামলার প্রধান আসামি মো.শাহাজালালকে আটক।





শনিবার (৩১অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত আসামি মো.শাহাজালাল ফতুল্লা থানার কাশিপুর এলাকার হারেজ মিয়া ছেলে।।





র‌্যাব-১১ সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।





সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়,গত ১৮ অক্টোবর সাড়ে ১১ টায় গণধর্ষণ মামলার প্রধান আসামি শাহাজালালসহ আরও তিন জন মিলে ভিকটিমকে সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা হতে মাইক্রোবাস যোগে অপহরণ করে নিয়ে যায়। অপহরনের পর গণধর্ষণ শেষে সোনারগাঁয়ের কংকা ফ্যাক্টরির সামনে ভিকটিমকে হাত, পা বাধা অবস্থায় মাইক্রোবাস থেকে ফেলে যায় ২০ অক্টোবর রাত পৌনে ১১ টার দিকে । পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।





এ ঘটনায় ২৩ অক্টোবর সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্প আসামি আটকের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। আটক শাহাজালালকে সোনারগাঁ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ছাড়াও অন্য আসামিদের আটকের তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭