মহাসড়কে যাত্রী সেজে ছিনতাইকালে ২ছিনতাইকারী আটক  - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

মহাসড়কে যাত্রী সেজে ছিনতাইকালে ২ছিনতাইকারী আটক 


মহাসড়কে যাত্রী সেজে ছিনতাইকালে ২ছিনতাইকারী আটক






তায়িন আহম্মেদ রাতুলঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ  সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় সিএনজিতে যাত্রী সেজে ছিনতাইকালে রনি (৪৫) ও আওলাদ হোসেন (৪৫) নামে দুই ছিনতাইকারীকে হাতেনাতে ধরে উত্তম-মাধ্যম দিয়ে সোনারগাঁ থানা পুলিশে সোর্পদ করে স্থানীয়রা।





শনিবার সকালে উপজেলার আষাঢ়িয়ার চর এলাকায় এ ছিনতাইকারীর ঘটনা ঘটে।

জানাযায়,সোনারগাঁ উপজেলার মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে দুই সন্তান নিয়ে আফসানা(৩০)নামের এক নারী সিএনজিতে করে মোগরাপাড়া চৌরাস্তা যাওয়ার পথে একই সিএনজিতে বসা ছিনতাইকারীরা পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকায় যাওয়া মাত্রই যাত্রীবাহী ছিনতাইকারীরা ছুরি দিয়ে আফসানার হাতে আঘাত করে তার কাছে থাকা মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।





এসময় নারী যাত্রী আফসানার চিৎকার শুনে যাত্রীবাহী নাফ গাড়ীর যাত্রীগন ঐ সিএনজিকে আটক করে। ছিনতাইকারী ও চালক ছিনতাইকারীকে নামিয়ে গণপিটুনি দিয়ে ৯৯৯ ফোন দিলে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দুই ছিনতাইকারীকে আটক করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।





এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন,ফোন পেয়ে আমরা আহত অবস্থায় দুই ছিনতাইকারীকে আটক করি সেই সাথে তাদের চিকিৎসা শেষে জেলা আদালতে প্রেরণ করি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭