প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ


প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ





আজকের সংবাদ ডেস্কঃ একটি অনলাইন পোর্টাল নিউজে সোনারগাঁয়ের মাদক সম্রাট আমজাদের সাথে পুলিশের ছবি জনমনে নানা প্রশ্ন” শিরোনামে প্রকাশিত হয় যাহা আমাদের দৃষ্টি গোচর হয়েছে,এই মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন এস আই মিজানুর রহমান ও এ এস আই মোঃ রাশেদুল আলম।





মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে সমাজে ও পুলিশ ডিপার্টমেন্টে হেয় করার অপচেষ্টার বিরুদ্ধে তারা এ প্রতিবাদ জানিয়েছেন।প্রকাশিত সংবাদটি বানোয়াট, অতিরঞ্জিত, অসত্য ও উদ্দেশ্য প্রনোদিত। এ ধরনের সংবাদ ছাপিয়ে আমাদের ব্যক্তিগত চরিত্র হনন, পেশাগত সুনাম বিনষ্ট ও সামাজিকভাবে হেয় করার অপচেষ্টা বৈ আর কিছুই নয়।





প্রকৃত কথা হচ্ছে সারাদেশের ন্যায় সোনারগাঁ থানার তালতলা ফাঁড়ীর আওতায় সাদীপুর ইউনিয়নের হাজেরা মার্কেট এলাকায় এস আই মিজানুর স্যার এর নেতৃত্বে  বীট পুলিশং সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রচুর লোকের সমাগম হয় এবং বীট পুলিশং সভা সুন্দর ভাবে শেষ হয়।অনুষ্ঠান শেষে অনেকেই স্যার ও আমাদের সাথে ছবি তুলে,আমরাও সরল বিশ্বাসে বীট পুলিশেং অনুষ্ঠানে ছবি তুলি যাহার পিছনে বীট পুলিশং এর ব্যানার দৃশ্যমান, আমাদের অজান্তে দুএকজন কুচক্রী /খারাপ লোকের সাথে ছবি ওঠানোর কারনে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের উপর নেতিবাচক  প্রভাব ছড়িয়ে পড়ে এমন কি একটি অনলাইন নিউজ পোর্টালে বাড়তি কিছু সংযোজন করে কুচক্রী মহলের পায়তারায় আমাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করা হয়। আমি এ এস আই রাশেদুল আলম এবং এস আই মিজানুর রহমান স্যার এর তীব্র বিরোধিতা ও প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।





আমরা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে পুলিশ ডিপার্টমেন্টে দির্ঘদিন যাবত অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি,মাদকের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে আমাদের কোন আপোষ নেই,প্রয়োজনীয় তথ্যাদি এবং প্রমান পেলে তাহাদের বিরুদ্ধে আমরা আইনি ব্যবস্থা গ্রহন করা হতে পিছপা হবোনা। আমরা সাংবাদিক ভাইদের ভবিষ্যতে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অনুরোধ করছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭