সাব-রেজিস্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

সাব-রেজিস্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী


সাব-রেজিস্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জ জেলার সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার সাব-রেজিস্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে বিপুল ভোটে খলিল-শহীদ প্যানেল বিজয়ী হয়েছে।





৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির মাধ্যমে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়।





শনিবার(১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন শান্তিপুর্ন ভাবে চলে।





সমিতির ১৬৮জন সদস্যের মধ্যে দুইজন সদস্য বিদেশে অবস্থান করায় ১৬৬ জন সদস্য ভোট প্রদান অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন। সভাপতি পদে ছাতা প্রতীক নিয়ে হাজী খলিলুর রহমান পেয়েছে ৮৩ ভোট,ইসহাক-শাহীন প্যানেলে সভাপতি পদে চেয়ার প্রতীক নিয়ে ইসহাক পেয়েছে ৮১ ভোট। এছাড়াও খলিল -শহীদ প্যানেলে সাধারণ সম্পাদক পদে শহীদ সরকার দোয়ের পাখি প্রতীক নিয়ে পেয়েছে ৮৮ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দী ইসহাক – শাহীন পরিষদের সাধারণ সম্পাদক পদে দোয়াত কলম প্রতীক নিয়ে মোস্তফা কামাল শাহীন পেয়েছে ৫০ ভোট। সদস্য পদে গোলাপ ফুল প্রতীক নিয়ে সবচেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছে মোস্তাক আহম্মেদ। খলিল-শহীদ প্যানেলের ১৫ জন সদস্যদের মধ্যে ১১ জন জয়ী হয় এবং বাকি ৪ জন ইসহাক -শাহীন প্যানেল থেকে জয়ী হয়।





এসময় বিজয়ী দলের সভাপতি খলিলুর রহমান বলেন,আমরা সবাইকে একসাথে নিয়ে আমাদের বৈদ্যরবাজার সাব- রেজ্রিষ্টি অফিসের সকল সদস্যদের কল্যানে কাজ করবো ইনশাল্লাহ।





সাধারণ সম্পাদক শহীদ সরকার বলেন, আল্লাহর অশেষ রহমত ও আপনাদের দোয়ায় আমি ২য় বারের মতো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছি । আমি যেন আপনাদের সবাই কে সাথে নিয়ে কাজ করতে পারি তার জন্য দোয়া করবেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭