আসন্ন পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ বদ্ধপরিকর ওপেন হাউজ ডেতে---পুলিশ সুপার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

আসন্ন পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ বদ্ধপরিকর ওপেন হাউজ ডেতে---পুলিশ সুপার


আসন্ন পৌরসভা নির্বাচনে পুলিশ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে বদ্ধপরিকর ওপেন হাউজ ডেতে---পুলিশ সুপার





মোঃ নুর নবী জনিঃ করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত পরিসরে সোনারগাঁয়ে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সোনারগাঁয়ে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।





রোববার(১৮অক্টোবর) বিকেলে সোনারগাঁ থানার উদ্যোগে থানা প্রাঙ্গনে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।





ওপেন হাউজ ডে তে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম(পিপিএম-বার)।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার টিএম মোশারফ হোসেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (‘খ’ সার্কেল) মোঃ খোরশেদ আলম।





এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,দলমত নির্বিশেষে সুষ্ঠু নিরপেক্ষ ভাবে যথা সময়ে সোনারগাঁ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি আওয়ামীলীগ বিএনপি ও জাতীয়পার্টি বুঝিনা। আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনে পুলিশ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে বদ্ধপরিকর।
এসময় তিনি আইন শৃঙ্খলা পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে কোন নিরিহ মানুষকে পুলিশ হয়রানি করছে না, কোন মিথ্যা মামলা হচ্ছে না, জিডি করতে কোন টাকা লাগছে না। কোন রাজনৈতিক দল পুলিশকে প্রভাবিত করতে পারছেনা। আমি নারায়ণগঞ্জে আসার পর কোন রাজনৈতিক নেতার বিরুদ্ধে একটাও কোন মামলা হতে দেইনি। আমি মামলা নিয়েছি চোর ডাকাতদের বিরুদ্ধে। এ থানা আপনাদের,পুলিশ সদস্যরা আপনাদের খেদমত করার জন্য এসেছেন। পুলিশ সদস্যরা আজ আছেন কাল অন্যত্র চলে যাবেন। আপনাদের থানা এলাকা,আপনারা আমাদের সহযােগীতা করলে অপরাধ আস্তে আস্তে নির্মূল করতে পারবাে।
এসময় তিনি মােগড়াপাড়া চৌরাস্তার যানজট নিরসন ও ধর্ষণ নির্মূলে সমাজের প্রতিটি মানুষ ও জনপ্রতিনিধিদের সহযোগিতা চান।





এসময় আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতি ও মাদক নির্মুলে করনীয় বিষয়সহ অন্যন্যা বিষয়ে আলোচনা ও দিক নির্দেশনা দেয়া হয়।





এসময় আরও উপস্থিতি ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরফি মাসুম বাবু,জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, বৈদ্যেরবাজার ইউনিয়ন পলিসদের চেয়ারম্যান জহিরুল হক ও সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,সোনারগাঁ থানার ওসি( তদন্ত) শরীফ আহমেদ, তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমানগনি, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সোহেল রানাসহ সকল মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানগন,সাংবাদিক সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের কমিউনিটি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭