সোনারগাঁয়ে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতায় র‍্যালি ও সমাবেশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

সোনারগাঁয়ে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতায় র‍্যালি ও সমাবেশ


সোনারগাঁয়ে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতায় র‍্যালি ও সমাবেশ





মোঃ নুর নবী জনিঃ ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে শনিবার(১৭অক্টোবর) সারাদেশের ন্যায় সমাবেশ করছে সোনারগাঁ থানা পুলিশ।নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম নেতৃত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।





সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে সোনারগাঁয়ের সকল বিটে একযোগে একই সময়ে শনিবার সকাল দশটায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।





সমাবেশে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম,পুলিশ পরির্দশক (অপারেশন) রুবেল হাওলাদার,সেকেন্ড অফিসার পঙ্কজ কুমার সরকার,পিরোজপুর ইউপি সদস্য আলমগীর কবির, মান্নান মেম্বার, আন্তর্জাতিক মানবাধিকার অপরাধ দমন সংস্থার নারায়ণগঞ্জ জেলার সভাপতি রুনা আমিন, সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী,শিক্ষক, সাংবাদিক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। সারাদেশে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী এ সমাবেশ অনুষ্ঠিত হয়।









সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার,লিফলেট,প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করেন। প্রতিটি সমাবেশ স্ব স্ব বিটের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হয়।





এসময় অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ,নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭