পাবজি খেলার জন্য মোবাইল কিনে না দেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

পাবজি খেলার জন্য মোবাইল কিনে না দেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা


পাবজি খেলার জন্য মোবাইল কিনে না দেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে সজল (১৭) নামের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী গেইম খেলার জন্য স্মার্ট মোবাইল ফোন কিনে না দেওয়ায় আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে জানা যায়।





বৃহস্পতিবার(১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সজল আড়াইহাজার থানা পাচগাঁও চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে ও নানাখী মধ্যপাড়া গ্রামের শাফি উদ্দিন মেম্বারের নাতি।





নিহত সজল সোনারগাঁ ডিগ্রী কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি’র প্রথম বর্ষের ছাত্র।পরিবার ও তার সহপাঠীরা জানান,উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে নানার বাড়িতে থেকে পড়াশোনা করতেন সজল। গেইম খেলার জন্য গত কয়েকদিন ধরে নানা শফি উদ্দিন মেম্বারের কাছে ২৫ হাজার টাকা দামের একটি স্মার্ট মোবাইল ফোন কিনে দিতে বায়না করেন শিক্ষার্থী সজল। বৃহস্পতিবার সকালে আবারো বায়না ধরলে সজল কে বকাঝকা করেন তার বা-মা। এতে মা-বাবার উপর ক্ষুদ্ধ হয়ে সকাল সাড়ে ১০ টায় দিকে সবার অজান্তে নিজের কক্ষে দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে সজল আত্মহত্যা করেন।





এ ব্যাপারে জামপুর মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, কলেজ ছাত্র আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠিয়েছেন। ময়না তদন্ত পির্রোট আসলে বিস্তারিত বলা যাবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭