সোনারগাঁয়ে ফের শিশু ধর্ষণ,থানায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১০ অক্টোবর, ২০২০

সোনারগাঁয়ে ফের শিশু ধর্ষণ,থানায় মামলা


সোনারগাঁয়ে ফের শিশু ধর্ষণ,থানায় মামলা





মোঃ নুর নবী জনিঃনারায়ণগন্জ জেলার সোনারগাঁয়ে ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন।





এ ঘটনায় ধর্ষিত শিশুটির বাবা গতকাল শুক্রবার রাতে বাদি হয়ে মো:সোহেল মিয়া নামে এক কিশোরকে আসামী করে একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন।





সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পশ্চিম সনমান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে গত মঙ্গলবার বৈদ্যেরবাজার ইউনিয়নে ৫ম শ্রেনীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে তারই আপন চাচাতো ভাই। সে ঘটনার ৩ দিনের মাথায় ৯ বছরের আরেক শিশু ধর্ষিত হলো।





মামলার এজাহারে বাদি উল্লেখ করেন,তিনি তার পরিবার ও তিন মেয়ে নিয়ে উপজেলার পশ্চিম সনমান্দি গ্রামে বসবাস করেন। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তার ৯ বছরের বড় মেয়ে তার ৫ বছরের ছোট মেয়েকে সঙ্গে নিয়ে তার মেঝ মেয়ে (৭) কে স্থানীয় মাদ্রাসায় খাবার দিয়ে আসার পথে পশ্চিম সনমান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে মো:সোহেল মিয়া তার মেয়েদের পথরোধ করে ছোট মেয়েকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হত্যার ভয় দেখিয়ে জোড়পূর্বক তার বড় মেয়েকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে বাড়ীতে এসে বড় মেয়ে অসুস্থ হয়ে পড়লে তার ছোট মেয়ে ধর্ষনের বিষয়টি তার পরিবারকে অবহিত করলে আহত মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করে সুস্থ করেন। এ ঘটনায় তিনি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন।





এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গতকাল শুক্রবার রাতে ৯ বছরের এক শিশুকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে ধরতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭