সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজের ৪তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১০ অক্টোবর, ২০২০

সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজের ৪তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন


সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজের ৪তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগন্জ জেলার সোনারগাঁ উপজেলার সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন(মডেল স্কুল এন্ড কলেজে)এর শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত ৪ তলা ভিত বিশিষ্ট ৪তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।





শনিবার(১০অক্টোম্বর) বিকেলে সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে এ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তি প্রস্তর স্থাপন করেন,জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ -৩(সোনারগাঁ) আসনের জাতীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ও সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান,সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন গভর্নিং বডির সম্মানিত সদস্য,সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী ডালিয়া লিয়াকত।





এসময় প্রবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে ফিতা কেটে প্রায় দুই কোটি পঁচাশি লক্ষ টাকার কাজের শুভ উদ্বোধন ঘোষনা করেন এমপি লিয়াকত হোসেন খোকা।





অত্র কলেজের গভর্নিং বডির সভাপতি নারায়ণগন্জ জেলা পরিষদ সদস্য মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে ও অধ্যক্ষ মোঃ সুলতান মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক ভূঁইয়া,শম্ভুপুরা ইউনিয়নের জাতীয় পার্টির আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান আঃরব,পৌরসভা জাতীয় পার্টির নেতা রেজাউল করিম, পৌরসভা জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম শফি,কাউন্সিলর,গরীব নেওয়াজ,লিয়াকত আলী, বৈদ্যোর বাজার ইউনিয়নের জাতীয় পার্টির আহবায়ক মোহাম্মদ আলী মেম্বার,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাবেদ রায়হান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর দুলাল মিয়া, মনিরুজ্জামান মধু,পারভীন আক্তার, শাহজালাল মিয়া, মোক্তার হোসেন, মজিবুর রহমান,,মোঃ শহীদ,আক্তার হোসেন,হাজী জালালউদ্দীন, ফজলুল হক মাস্টার, বাংলাদেশ মানবাধিকার কমিশন সোনারগাঁ শাখার চেয়ারম্যান জাহানারা আক্তার,সাবেক মহিলা মেম্বার রুনা আক্তার,জাতীয় পার্টি নেতৃবৃন্দ, সাংবাদিক,শিক্ষক-শিক্ষার্থী সুধিজনরা উপস্থিত ছিলেন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭